ইসলামী ব্যাংকের নবনিযুক্ত এমডি ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলাকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৩ ১২:২৬:২৬

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নবনিযুক্ত ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা‘র সংবর্ধনা অনুষ্ঠান শনিবার ২ জানুয়ারি ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মোঃ সালেহ ইকবাল, এস এম রবিউল হাসান, এএএম হাবিবুর রহমান, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ মোশাররফ হোসাইন এবং মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের সকল উর্ধ্বতন নির্বাহী, জোন ও শাখাপ্রধানসহ অন্যান্য নির্বাহী-কর্মকর্তাগণ।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, শরীআ‘হভিত্তিক ব্যাংকিংয়ের শ্রেষ্ঠত্বের কারণেই ইসলামী ব্যাংক দ্রুত প্রসার লাভ করেছে। জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য এ ব্যাংকের সেবা উন্মুক্ত। ইসলামী ব্যাংক ইতোমধ্যেই সকল শ্রেণী পেশার মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এ ব্যাংক দক্ষিণ এশিয়ার সর্বপ্রথম শরীআ‘হ ভিত্তিক ব্যাংক এবং বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় দেশের একমাত্র ব্যাংক।

তিনি বলেন, শরীআ‘হনীতির পরিপালন, কর্মকর্তাদের সততা, আন্তরিকতা ও নিষ্ঠা এবং সুশাসনই এ ব্যাংকের শক্তভিত রচনার মূল চাবিকাঠি। আমদানী, রপ্তানি ও রেমিট্যান্সসহ দেশ উন্নয়ন অগ্রযাত্রার সকল সূচকে ইসলামী ব্যাংক সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। ব্যাংকের সাফল্যের ধারা অব্যাহত রাখতে সময়ের যথাযথ ব্যবহার ও নিরলস পরিশ্রম করার জন্য তিনি কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

বৈশ্বিক মহামারীর বর্তমান পরিস্থিতিতে গত বছরের ন্যায় ২০২১ সালেও ব্যাংকিং ও আর্থিকখাতের চ্যালেঞ্জ মোকাবেলায় সর্বোচ্চ নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে সকলকে একযোগে কাজ করার জন্য আহবান জানান তিনি।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।