‘বিএনপির আন্দোলনের কথা শুনলে জনগণও হাসে’

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০২ ১৪:১৪:৫৮, আপডেট: ২০২১-০১-০২ ১৪:১৬:১৬

জনগণও এখন বিএনপির আন্দোলনের কথা শুনলে হাসে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২ জানুয়ারি) সকালে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ’র সাথে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতু মন্ত্রী এ সভায় যুক্ত হয়ে এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ ও জনগণের স্বার্থ বিএনপির রাজনৈতিক কৌশলে প্রাধান্য পাচ্ছে না। দেখতে দেখতে সরকারের ১২ বছর চলে গেলো,কিন্তু আন্দোলন হবে কোন বছর।

তিনি আরও বলেন, সারাদেশে যে সকল জেলা ও মহানগরে কমিটি হয়নি সেসব এলাকায় সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হবে। বিতর্কিতরা যাতে দলের নেতৃত্বে আসতে না পারে সে বিষয়ে দল সচেষ্ট থাকবে। নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে সরকারকে অব্যাহত সহযোগিতা দিয়ে যাব।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, নতুন বছরে সড়ক ও মহাসড়কে শৃঙ্খলা ফিরাতে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে। এবিষয়ে সংশ্লিষ্টদের যত্নবান হতে হবে এবং যাত্রীদের সুরক্ষায় যা যা করার তা করতে হবে। সড়কে তিন চাকার মটরযান বন্ধ করতে হবে এবং মটরযান নির্মাণের কারখানাগুলোও বন্ধ করার নির্দেশ দেন তিনি।

মালিক শ্রমিকদের আবারও স্মরণ করে দিয়ে বলেন গাড়ীগুলোতে যত আসন তত সিট অবশ্যই মানতে হবে। এর ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নিতে কর্তৃপক্ষকে নির্দেশ দেন তিনি।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।