প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের স্বাস্থ্য বীমা চালু

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১২-৩১ ১৫:২০:১৫

বাংলাদেশের জনগণের জন্য প্রগতি লাইফ ইন্স্যুরেন্স সম্প্রতি মেয়াদী জীবন ও স্বাস্থ্য বীমার সমন্বয়ে “স্বাস্থ্য বীমা” নামে নতুন একটি পরিকল্প চালু করেছে। বুধবার (৩০ ডিসেম্বর) রাজধানীর বিকালে রাজধানীর একটি হোটেলে এই পরিকল্পের উদ্বোধন করা হয়। প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রগতি লাইফের “স্বাস্থ্য বীমা” এমন একটি বিশেষ বীমা পলিসি যা এর গ্রাহককে দেশে অথবা বিদেশে হাসপাতালে চিকিৎসা সুবিধা নিশ্চিতের পাশাপাশি তার অবর্তমানে তার পরিবারের প্রয়োজনীয় আর্থিক সুরক্ষা দেয়ার জন্য তৈরি করা হয়েছে। এটি একটি বিশেষ বীমা পলিসি যেখানে এর গ্রাহকরা জীবনবীমা ও স্বাস্থ্য বীমার অনন্য সমন্বয় পাবেন। এই বীমা পলিসির আওতায় এর গ্রাহকরা পাচ্ছেন ৫ লাখ অথবা ১০ লাখ টাকার হাসপাতাল চিকিৎসা সুবিধা। সেই সাথে ৫ লাখ অথবা ১০ লাখ টাকার জীবন বীমা সুবিধা, যা তার পরিবারকে আর্থিকভাবে সুরক্ষিত রাখতে সহায়তা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান খলিলুর রহমান, পরিচালক আবদুল আউয়াল মিন্টু এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম জে আজিম।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।