'সিনেমাটিক’ অ্যাপে মুক্তি পাচ্ছে ‘রবিবার’

'সিনেমাটিক’ অ্যাপে মুক্তি পাচ্ছে ‘রবিবার’
দুই বাংলার নন্দিত দুই চলচ্চিত্র তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। প্রথমবারের মতো তারা সিনেমার ফ্রেম ভাগাভাগি করেছেন ‘রবিবার’ নামের সিনেমায়। সেটি দিয়ে দুজনই তুমুল প্রশংসিত হয়েছেন। বেশ কিছু পুরস্কার স্বীকৃতিও জুটেছে এই সিনেমায় অভিনয় করে। সিনেমাটি এবার মুক্তি পাচ্ছে বাংলাদেশি ওটিটি প্লাটফর্ম ‘সিনেমাটিক’ অ্যাপে।

বছরের একেবারে শেষের দিন ৩১ ডিসেম্বর ‘রবিবার’ মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন লাইভ টেকনোলজির পরিচালক তামজিদ অতুল। তিনি এটিকে সিনেমাটিকের দর্শকের জন্য নতুন বছরের উপহার হিসেবে আখ্যা দিয়েছেন।

অতুল জানান, ‘জয়া আহসান ও প্রজেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘রবিবার’ সিনেমাটি বেশ প্রশংসিত। এতে অভিনয় করে স্পেনের মাদ্রিদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিদেশি ভাষার চলচ্চিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে পুরস্কার জিতেছেন জয়া। যা বাংলাদেশি হিসেবে আমাদের গর্বিত করেছে। অনেক দর্শকই ছবিটি দেখতে পারেননি। কিন্তু দেখতে চান। তাদের জন্য সিনেমাটিক অ্যাপে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

‘রবিবার’ সিনেমাটি নির্মাণ করেছেন পশ্চিমবঙ্গের পরিচালক অতনু ঘোষ। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি এ ছবি আবেগ ও থ্রিলারের মিশ্রণের গল্প নিয়ে নির্মিত। এতে প্রসেনজিৎ অসীমাভর এবং জয়া আহসান সায়নী চরিত্রে অভিনয় করেছেন। গেলো বছর ২৭ ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পায় ‘রবিবার’।

চলতি বছরের শুরুতে বাংলাদেশের বেশ কয়েকটি হলে সাফটা চুক্তির আওতায় মুক্তি পায় ছবিটি। এবার বাংলাভাষাবাসিদের জন্য ছবিটি মুক্তি পাচ্ছে অনলাইন প্লাটফর্ম সিনেমাটিকে। অ্যাপটিতে নির্দিষ্ট সাবস্ক্রিপশন ফ্রি পরিশোধের মাধ্যমে ছবিটি উপভোগ করতে পারবেন সবাই।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে