১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে পোকো এম৩

১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে পোকো এম৩
বাংলাদেশের বাজারে 'পোকো এম৩' মডেলের নতুন স্মার্টফোন উন্মোচন করেছে পোকো। ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ ও শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারির ফুল এইচডিপ্লাস ডিসপ্লের ডিভাইসটি শিগগিরই দেশের বাজারে পাওয়া যাবে।

তিনটি রঙে পাওয়া যাবে এই স্মার্টফোনটি ইয়োলো, কুল ব্লু এবং পাওয়ার ব্ল্যাক। ডিভাইসটির ৪ গিগাবাইট র‌্যাম ও ৬৪ গিগাবাইট রম এবং ৪ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট রম সংস্করণের দাম ধরা হয়েছে যথাক্রমে ১৪ হাজার ৯৯৯ টাকা ও ১৬ হাজার ৪৯৯ টাকা।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী ডিভাইসটির বিষয়ে বলেন, ব্যবহারকারীদের জন্য পোকো এম৩ সত্যিকার অর্থে অনন্য অভিজ্ঞতার নাম। দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ পেতে এতে অন্যতম শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে। আমরা পরিবর্তনশীল প্রযুক্তিগুলো সবসময় গ্রাহকদের হাতে তুলে দেয়ার চেষ্টা অব্যাহত রেখেছি।

পোকো ব্র্যান্ডের ফিলোসফি হচ্ছে, আপনার যা কিছু প্রয়োজন সেটাই, এমন কিছু নেই যা অপ্রয়োজনীয়’। সে প্রয়োজনগুলোই আমরা মেটাতে উদ্ভাবনী প্রযুক্তিতে জোর দিচ্ছি। ডিভাইসটির ৬ দশমিক ৫৩ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডটড্রপ ডিসপ্লের রেজল্যুশন ২৩৪০ী১০৮০ পিক্সেলের সঙ্গে রয়েছে ইমপ্রেসিভ ১৫০০:১ কন্ট্রাস রেশিও এবং ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিও। যেকোনো স্ক্র্যাচ থেকে ডিসপ্লেকে সুরক্ষা দিতে রয়েছে করনিং গরিলা গ্লাস ৩ প্রযুক্তি।

ডিভাইসটির পেছনে রয়েছে অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট টেক্সাচারড। আনলক করতে ডিভাইসটির সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেয়া হয়েছে। এতে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। পাশাপাশি সেলফির জন্য ডিভাইসে আছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

পোকো এম৩ স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেটের সঙ্গে রয়েছে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ। এর ১১ ন্যানোমিটার প্রযুক্তিতে তৈরি প্রসেসর উচ্চগতির পারফরম্যান্স নিশ্চিত করবে। ডিভাইসটি ব্যবহারের সময় গরম হয় না এবং কম ব্যাটারি শক্তি খরচ করে। শক্তিশালী ব্যাটারির এ ফোন সম্পূর্ণ চার্জে ব্যবহারকারীকে সর্বোচ্চ ব্রাউজিং, সংযোগ, সারাদিন স্ট্রিমিং করার নিশ্চয়তা নিশ্চিত করবে।

সাধারণ ব্যবহারে পাঁচদিন, মাঝারি মানের ব্যবহারে তিনদিন আর সর্বোচ্চ ব্যবহারেও নিশ্চিন্তে দেড় দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। রয়েছে ফাস্ট চার্জিং সুবিধা, নতুন ইন্টারফেস এমআইইউআই ব্যাটারি সেভিংস মোড ও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়