বি৭১বিডি ডেলিভারি চার্জ ছাড়াই পণ্য পৌঁছে দেবে

বি৭১বিডি ডেলিভারি চার্জ ছাড়াই পণ্য পৌঁছে দেবে
নতুন বছরের প্রথম দিন থেকে কোনো ধরনের ডেলিভারি চার্জ ছাড়াই পণ্য পৌঁছে দেয়ার ঘোষণা দিয়েছে ই-কমার্স সাইট বি৭১বিডি ডটকম। এছাড়া প্রতিটি পণ্যের সঙ্গে থাকবে উপহার। ই-কমার্স প্লাটফর্মটি থেকে প্রয়োজনীয় যে কোনো পণ্য কিনতে পারবেন গ্রাহকরা। ২০২১ সালের জানুয়ারি মাস জুড়ে চলবে এ অফার।

সংশ্লিষ্টদের বলেন, ট্রায়াল চলাকালীন গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে বি৭১বিডি ডটকম। ই-কমার্স সাইটটিতে ফ্যাশন থেকে শুরু করে ইলেকট্রনিকস, হোমঅ্যাপ্লায়েন্স, নিত্যপ্রয়োজনীয় পণ্য, মোবাইল অ্যাকসেসরিজ, হস্তশিল্প পণ্য, মোটরবাইক ও কার পাওয়া যাবে।

এ বিষয়ে বি৭১বিডি ডটকমের চেয়ারম্যান শেখ তানভীর হোসাইন (নান্নু) বলেন, প্রযুক্তি যত এগোবে ই-কমার্সের পরিসর ততটা বাড়বে। আমাদের দেশের অনেকেই ই-কমার্সের দিকে একটু বাঁকা দৃষ্টিতে তাকান। তারা মনে করেন, ই-কমার্সের মাধ্যমে কেনা পণ্য ভালো হয় না এবং ডেলিভারি সংক্রান্ত অনেক জটিলতা থেকেই যায়। কিন্তু বি৭১বিডি ডটকম এ ধারণাকে আমূল পাল্টে দেবে এবং আমরা সে লক্ষ্য নিয়েই কাজ করছি।

বি৭১বিডি ডটকমের প্রধান নির্বাহী মো. মনিরুজ্জামান মৃধা নিজেদের সেবা সম্পর্কে বলেন, দেশে অনেক ই-কমার্স সাইট থাকলেও গ্রাহককে অনন্য সেবা দিয়ে আমরা নিজেদের নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই। বি৭১বিডি ডটকম সেবা দিয়ে গ্রাহকদের আস্থা অর্জন করতে চায়। সে হিসেবে আমাদের শুরুটা খুব ভালো হয়েছে। আমরা গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা দিতে বদ্ধপরিকর। আমরা পরিকল্পনা মতো এগিয়ে যেতে পারছি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়