আইসিএসবি'র সাথে ডিসিসিআই'র সমঝোতা স্মারক স্বাক্ষর

আইসিএসবি'র সাথে ডিসিসিআই'র সমঝোতা স্মারক স্বাক্ষর
ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারি অব বাংলাদেশ (আইসিএসবি) ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

গত ২২ ডিসেম্বর আইসিএসবি এর সভাপতি মোজাফফর আহমেদ এবং ডিসিসিআইএর সভাপতি শামস মাহমুদ পারস্পরিক সহযোগিতার জন্য এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।প্রাথমিকভাবে এই সমঝোতাটি ৫ (পাঁচ) বছরের জন্য করা হয়েছে।

ডিসিসিআইয়ের সভাপতি মাহমুদ আশা করেন, এই সমঝোতা চুক্তি উভয় সংস্থার জন্য শিক্ষার সুযোগ প্রসারিত করবে। তিনি আইসিএসবির সদস্যদের আমাদের দেশের কর্পোরেট খাতে সুশাসন নিশ্চিত করতে কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা করেন।

আইসিএসবির সভাপতি মোজাফফর আহমেদ আইসিএসবি সম্পর্কে ডিসিসিআই থেকে আগত অতিথিদের কাছে আলোচনা করেন এবং ডিসিসিআই সভাপতি এবং সংশ্লিষ্ট অন্যান্যদের এ জাতীয় উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জানান। সমঝোতা চুক্তিটি উভয় সংস্থার মাধ্যমে এদেশের ব্যবসায়ী কমিউনিটির উন্নতির জন্য একসাথে কাজ করার নতুন সুযোগ উন্মুক্ত করবে বলে তিনি আশা প্রকাশ করেন। ডিসিসিআইএর সহায়তায় আইসিএসবি পেশাদাররা তাদের পেশাদার জ্ঞান দিয়ে কর্পোরেট খাতে একটি ইতিবাচক প্রভাব ফেলতে সক্ষম হবে।

আরও উপস্থিত ছিলেন, সেলিম আহমেদ এফসিএস, কোষাধ্যক্ষ, আইসিএসবি, ডিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি এন কে এ মবিন এফসিএ, এফসিএস, আইসিএসবির সেক্রেটারি (ভারপ্রাপ্ত) মো. শামীবুর রহমান এফসিএস এবং আইসিএসবির উপ-পরিচালক (শিক্ষা) মেহেদী হাসান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন