স্মার্টওয়াচ আনল ওয়ানপ্লাস

স্মার্টওয়াচ আনল ওয়ানপ্লাস
প্রিমিয়াম ক্যাটাগরির স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস তৈরি করছে স্মার্টওয়াচ। ২০২১ সালের শুরুতে ডিভাইসটি বাজারে ছাড়ার লক্ষ্য নিয়ে এগোচ্ছে এ প্রতিষ্ঠানটি। খোদ ওয়ানপ্লাসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পিট লাউ ওয়ানপ্লাস ব্র্যান্ডের স্মার্টওয়াচের তথ্য জানিয়েছে। এনডিটিভি সূত্রে এ তথ্য জানা যায়।

আগেও প্রকাশ পেয়েছিল ওয়ানপ্লাসের স্মার্টওয়াচ তৈরির বিষয়টি। ওই সময় এমন খবরের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। এবার খোদ প্রতিষ্ঠান প্রধানই বিষয়টি নিশ্চিত করেছেন। ওয়ানপ্লাস সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ক্যাটাগরির স্মার্টফোন সরবরাহ করে আসছে।

দীর্ঘদিন শুধু স্মার্টফোন দিয়ে ব্যবসা চালিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে প্রডাক্ট লাইনে বৈচিত্র্য আনতে আরো কিছু পণ্য উন্নয়নে কাজ করছিল প্রতিষ্ঠানটি। ধারণা করা হচ্ছে, ওয়ানপ্লাসের স্মার্টওয়াচ তৈরির পরিকল্পনা কয়েক বছর আগের। ২০১৬ সালে ওয়ানপ্লাসের সহপ্রতিষ্ঠাতা কার্ল পেই গোলাকার একটি স্মার্টওয়াচের নকশা প্রকাশ করেছিলেন।

এর আগে, গত ২২ ডিসেম্বর পিট লাউ এক বিবৃতিতে জানান, আপনারা অনেকেই বলেছিলেন আপনাদের ঘড়ি দরকার এবং আপনারা শুনেছেনও হয়তো আমরা এ রকম একটি ডিভাইস তৈরি করছি। আমাদের পরিধেয় ডিভাইসটি ২০২১ সালের শুরুতে বাজারে আনা হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়