সোনারগাঁও টেক্সটাইলসের এজিএম অনুষ্ঠিত

সোনারগাঁও টেক্সটাইলসের এজিএম অনুষ্ঠিত
পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের কোম্পানি সোনারগাঁও টেক্সটাইলস লিমিটেডের ৩৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে ভার্চুয়াল প্লাটফর্মে এটি অনুষ্ঠিত হয়েছে।

কোম্পানির চেয়ারম্যান এ কে এম আজিজুর রহমান খানের সভাপতিত্বে সভায় শেয়ারহোল্ডারদের পাশাপাশি কোম্পানির পরিচালক আবরার রহমান খান, রোজী রহমান, মজিবর রহমান খান, ব্যবস্থাপনা পরিচালক বজলুর রহমান খান উপস্থিত ছিলেন।

শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিক্রমে সভায় ২০২০ সালের জুন সমাপ্ত বছরে আর্থিক প্রতিবেদন অনুমোদন, পরিচালনা পরিষদের প্রতিবেদন, স্থিতিপত্র, লাভ-লোকসান হিসাব ও অডিট প্রতিবেদন, পরিচালক নির্বাচন, অডিটর নিয়োগ ও পারিশ্রমিক নির্ধারণ অনুমোদিত হয়।

করোনা মহামারির জন্য উৎপাদন বন্ধ থাকা, প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা করোনায় আক্রান্ত হওয়াসহ নানাবিধ কারণে ব্যবসায়িক পরিস্থিতি প্রতিষ্ঠানের অনুকূলে না থাকায় ২০২০ সালের জুন সমাপ্ত বছরে শেয়ারহোল্ডারদের কোন প্রকার লভ্যাংশ প্রদান করা হয়নি।

আগামীতে কোম্পানির ব্যবসা অগ্রগতি, লভ্যাংশ প্রদান এবং ভবিষৎ সমৃদ্ধি কামনা করে শেয়ারহোল্ডাররা ডিজিটাল প্লাটফর্মে বক্তব্য এসএমএস এর মাধ্যমে পাঠান। কোম্পানির চেয়ারম্যান একেএম আজিজুর রহমান আগামীতে কোম্পানির উৎপাদন বৃদ্ধিসহ অব্যাহত সাফল্য ধরে রাখার প্রত্যয় ব্যাক্ত করে কোম্পানির পরিচালক, কর্মকর্তা-কর্মচারী ও শেয়ারহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভাটি ভার্চুয়াল মাধ্যমে পরিচালনা এবং শেয়ার হোল্ডারদের পাঠানো বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান করেন কোম্পানি সচিব মো. মনির হোসেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত