ঢাকার নিকুঞ্জে মার্কেন্টাইল ব্যাংকের শাখা উদ্বোধন

ঢাকার নিকুঞ্জে মার্কেন্টাইল ব্যাংকের শাখা উদ্বোধন
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ঢাকার নিকুঞ্জে ১৫০তম শাখা উদ্বোধন করা হয়েছে । আজ বৃহষ্পতিবার (২৪ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম ভার্চুয়ালি যুক্ত হয়ে নিকুঞ্জ শাখার উদ্বোধন ঘোষণা করেন। ব্যাংকের ভাইস চেয়ারম্যান এম. আমানউল্লাহ বিশেষ অতিথি হিসেবে ফিতা কেটে নিকুঞ্জ শাখার কার্যক্রম সূচনা করেন।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালক এ.এস.এম. ফিরোজ আলম ও আলহাজ্ব মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন ডেইলী অবজারভার সম্পাদক ও ডিবিসি চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী, ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক কাজী সানাউল হক, বেস্ট হোল্ডিংস গ্রুপের চেয়ারম্যান আমিন আহমেদ।

ব্যাংকের এভিপি ও নিকুঞ্জ শাখাপ্রধান ফারুক আহমেদ অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক শামীম আহমেদসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন