পদ্মা ব্যাংকের প্রগতি সরণি শাখার উদ্বোধন

পদ্মা ব্যাংকের প্রগতি সরণি শাখার উদ্বোধন
সবধরনের আধুনিক ব্যাংকিং সুবিধা নিয়ে রাজধানীর মধ্য বাড্ডার প্রগতি সরণিতে পদ্মা ব্যাংকের ৫৮তম শাখা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো.আহসান উল্লাহ খান, আরএমডি অ্যান্ড ল’ হেড ফিরোজ আলম, চিফ ফিনান্সিয়াল অফিসার মো. শরিফুল ইসলাম, হেড অব ব্রাঞ্চ সাব্বির মোহাম্মদ সায়েম-সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় পদ্মা ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী বলেন, করোনা মহামারীতে পদ্মা ব্যাংক গ্রাহকদের শতভাগ সেবা দিয়েছে। তাদের সুবিধার জন্য খোলা হয়েছিল সবগুলো শাখা। তাতে করে বিদেশ থেকে প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স উত্তোলন করতে গ্রাহকদের কোন ভোগান্তি পোহাতে হয়নি। এসব বিবেচনা করে প্রগতি সরণি শাখাটি দ্রুত উদ্বোধন করা হয়েছে। যাতে করে মধ্য বাড্ডার গ্রাহকরাও আমাদের পরিসেবার আওতায় আসেন এবং নিশ্চিন্তে আর্থিক লেনদেন করতে পারেন।

প্রগতি সরণি শাখার উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিট্যান্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল গ্রহণ, কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং-সহ সকল ব্যাংকিং সেবা।

এ ছাড়া গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে পদ্মা ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘পদ্মা ওয়ালেট’। পদ্মা আই-ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন