এসবিএসি ব্যাংকের ডিজিটাল ওয়ালেট ‘বাংলাপে’ চালু

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০১৮-১২-১৬ ১৫:০৯:২৯, আপডেট: ২০১৯-১২-২৫ ১৯:০৩:৩৮

লেনদেন পরিশোধ ব্যবস্থায় এক নতুন দিগন্ত উন্মোচন করল চতুর্থ প্রজন্মের সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক।

মহান বিজয় দিবসের তাৎপর্যপূর্ণ দিবসে আজ রোববার ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘বাংলাপে’ নামক ডিজিটাল অ্যাপ সেবা চালু করেছে ব্যাংকটি।

এই অ্যাপসের মাধ্যমে গ্রাহকরা সহজে এক হিসাব থেকে অন্য যেকোনো হিসাবে অর্থ স্থানান্তর, ইউটিলিটি বিল পরিশোধ, দোকান থেকে পণ্য ক্রয়, অনলাইনে টিকিট ক্রয়সহ কিউআর কোডের মাধ্যমে সবধরনের লেনদেন পরিশোধ করতে পারবেন।

এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক মোহাম্মদ নাওয়াজ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী ও মো. মামুনুর রশিদ মোল্লা, এসইভিপি শফিউদ্দিন আহমেদ ও মো. কামাল উদ্দিন, হেড অব আইটি মো. মিজানুর রহমান, হেড অব কার্ড মোহাম্মদ শফিউল আজমসহ শীর্ষ নির্বাহীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুক বলেন, বাংলাপে ডিজিটাল ওয়ালেটের মাধ্যমে গ্রাহক চাহিদা পূরণে এসবিএসি ব্যাংক আরও একধাপ এগিয়ে গেল। এই অ্যাপের মাধ্যমে অতিসহজে অর্থ স্থানান্তরসহ ডিজিটাল সবধরনের সুযোগ সুবিধা নিতে পারবেন। এই সেবার বিশেষত্ব হলো, গ্রাহক অন্য গ্রাহকের প্রয়োজনে এগিয়ে আসতে পারবেন। চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে প্রথম দিন থেকেই এসবিএসি ব্যাংক ব্যবহার করে আসছে বিশ্বমানের প্রযুক্তি। আমাদের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধাসহ এটিএম, ইএমভি চিপসংযুক্ত ডেবিট কার্ড, লোকাল ও ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড, ই-কমার্স সুবিধা। ইলেক্ট্রনিক ফান্ড ট্রান্সফার, রিয়েল টাইম গ্রস সেটেলমেন্ট, ট্রান্সজেকশন অ্যালার্টসহ রয়েছে আমদানি-রফতানির সকল সুবিধা।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।