এবার ‘আজা ম্যারে পাস’ গাইলেন হিরো আলম

এবার ‘আজা ম্যারে পাস’ গাইলেন হিরো আলম
একের পর এক কর্মকাণ্ডে আলোচনায় আসছেন ভাইরাল যুবক আশরাফুল আলম ওরফে হিরো আলম। সামাজিক যোগাযোগমাধ্যমে তা নিয়ে হইচই পড়ে যায়। তারই ধারাবাহিকতায় ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। যদিও সেই গান তাকে বিতর্কিতই করেছে।মামলাও খেয়েছেন ‘বাবু খাইছো’ গানে নকলের অভিযোগে।

কোনো বিতর্ক-প্রতিবন্ধকতায়ই তিনি যেন থেমে থাকার পাত্র নন। এগিয়ে চলছেন আপন মনে, আপন গতিতে। একের পর এক গান প্রকাশ করেই চলছেন নিজের ইউটিউব চ্যানেলে।সেই ধারাবাহিকতায় এবার তিনি গেয়েছেন একটি হিন্দি গান। সেই গানের স্টুডিও ভার্সন প্রকাশ করেছেন ইউটিউবে।

সোমবার (২১ ডিসেম্বর) প্রকাশিত গানটির শিরোনাম ‘আজা ম্যারে পাস’। এর সংগীতায়োজন করেছেন মম রহমান। গানটি এরই মধ্যে ৫০ হাজারেরও বেশি ভিউ পেয়ে গেছেন ভাইরাল যুবক হিরো আলম।

সোশ্যাল মিডিয়ায় মন্তব্য দিয়ে আক্রমণ করার চেষ্টা করেছেন। বলা যায় মন্তব্য ছুঁড়ে তোপের মুখে ফেলেছিলেন হিরো আলমকে। তবে আলম সেসবকে পাত্তা না দিয়ে এগিয়ে যাচ্ছেন নিজের মতো করে। তার বিরুদ্ধে একটি গান নকলের অভিযোগে মামলা হলেও তিনি তা নিয়ে মাথা ঘামননি বরঞ্চ মামলাকারীই যে হিন্দি গান থেকে নকল করেছেন সে প্রমাণও যোগাড় করে ফেলেছেন তিনি।

গানটির শুরুতে হিরো আলম ভিডিওতে বলেন, ‘আমি কোনো গায়ক না, শিল্পী না। আমি ভাঙা মন জোড়া লাগাতে চাই। একটু বিনোদন দিতে চাই। আমি তো কারও পিছে লাগিনি। কে কী সমালোচনা করলো আমি কেয়ার করি না!’
গান গাইতে গিয়ে ভুলভ্রান্তি হলে সবাইকে ক্ষমার দৃষ্টিতে দেখার আহ্বানও জানান হিরো আলম। এরপর তিনি উর্দুসহ আরও অন্য ভাষায় গান গাইবেন বলেও জানান আশরাফুল আলম।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে