নাইট ক্লাব থেকে গ্রেফতার সুরেশ রায়না

নাইট ক্লাব থেকে গ্রেফতার সুরেশ রায়না
ভারতের সাবেক ক্রিকেটার সুরেশ রায়নাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। ড্রাগনফ্লাই নামের একটি নৈশ্য ক্লাবে কোভিড-১৯ নিয়ম ভঙ্গের দায়ে তাকে গ্রেফতার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ'র প্রতিবেদনে বলা হয়েছে,মুম্বাই এয়ারপোর্টের পাশেই অবস্থিত ড্রাগনফ্লাই ক্লাবটির একটি পার্টিতে যোগ দিয়েছিলেন রায়না। সোমবার(২১ ডিসেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে মুম্বাইয়ের ড্রাগনফ্লাই ক্লাবে তল্লাশি চালায় পুলিশ। এ সময় কোভিড বিধিভঙ্গের অভিযোগে রায়না ও গুরু রানধাওয়াসহ মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়।

মূলত নির্ধারিত সময়সীমা অতিক্রম করে এবং কোভিড রীতি অনুসরণ না করে ক্লাবটি খোলা রাখায় প্রথমে পুলিশ সেখানে অভিযান চালায়। রায়না ও রান্ধাও ছাড়াও পার্টিতে অংশ নেয়া ৩৪ জনের সঙ্গে ঐ ক্লাবের ৭ সদস্যকেও জেল হাজতে পাঠায় তাঁরা। তবে মুচলেকা দিয়ে জামিনে ছাড়া পেয়েছেন সুরেশ রায়না।

সাহার থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টরের বরাতে সংবাদ প্রতিদিন জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও ৩৪ ধারায় তাদের গ্রেপ্তার করা হয়েছিল। নাইট কারফিউ উপেক্ষা করে ক্লাবের মধ্যে উদ্দাম পার্টি করার অভিযোগ আনা হয় তাদের বিরুদ্ধে। সংবাদমাধ্যমটির দাবি, পার্টিতে বলিউড তারকা হৃতিক রোশানের স্ত্রী সুজান খান ও জনপ্রিয় গায়ক বাদশাও ছিলেন। বাদশা দ্রুত পেছনের দরজা দিয়ে পালিয়ে যান বলেও জানানো হয়।

প্রসঙ্গত, ভারতের অন্য রাজ্যগুলির মতো নতুন ধরনের করোনা ভাইরাসের আতঙ্কে কাঁপছে মহারাষ্ট্রও। সোমবার থেকেই রাজ্যে জারি হয়েছে নাইট কারফিউ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে