পদ্মা ব্যাংকের খুলনা সদর এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

পদ্মা ব্যাংকের খুলনা সদর এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন
পদ্মা ব্যাংক লিমিটেডের খুলনা শাখার অধীনে খুলনা সদর এজেন্ট ব্যাংকিং আউটলেট চালু হয়েছে। সোমবার ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে ঢাকা হেড অফিস থেকে প্রধান অতিথি হিসেবে আউটলেটটির উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ভাইস চেয়ারম্যান ড. হাসান তাহের ইমাম।

এই আউটলেটের মাধ্যমে গ্রাহকরা নিয়মিত ব্যাংকিং সুবিধা ছাড়াও ওয়েস্ট পাওয়ার জোনের বিদ্যুৎ বিল, বাস ও প্লেনের টিকেট ও ইন্ডিয়ান ভিসা ফি জমা দিতে পারবেন।

এটি পদ্মা ব্যাংক এর দ্বিতীয় এজেন্ট ব্যাংকিং আউটলেট। এর আগে গত জুলাইয়ে নরসিংদীর আমদিয়া ইউনিয়নস্থ আখালিয়ায় প্রথম এজেন্ট ব্যাংকিং কার্যক্রম শুরু করে চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী। তিনি বলেন চতুর্থ প্রজন্মের বেসরকারী এই বাণিজ্যিক ব্যাংকটি দ্রুত এগিয়ে চলেছে শতভাগ ডিজিটালাইজেশনের দিকে। ব্যাংকিং সেবা দেশের প্রতিটি জেলা-উপজেলায় গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার পরিকল্পনা হিসেবে পদ্মা ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেবা শুরু করেছে। এজেন্ট ব্যাংকিং হলো সেই চেষ্টার আরো একটি অর্জন। এখানে কোন রকম ভোগান্তি ছাড়াই গ্রাহকরা স্বচ্ছন্দে লেনদেন করতে পারবেন।

ভার্চুয়াল অনুষ্ঠানে খুলনা থেকে বিশেষ অতিথি হিসেবে যুক্ত হন ড. হাফিজুর রহমান, সিইও, মাস্টার এজেন্ট (ইডিসিএবিএস লি:)। এছাড়া পদ্মা ব্যাংক এর বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো.আহসান উল্লাহ খান, এজেন্ট ব্যাংকিং হেড মুহাম্মদ জাকারিয়া করিম সহ উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থেকে পদ্মা ব্যাংক এর এজেন্ট ব্যাংকিং এর নতুন এই পথচলাকে শুভকামনা জানান।

এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে গ্রাহকগণ আঙ্গুলের ছাপ দিয়ে নতুন একাউন্ট খোলা ও লেনদেন, গোপন পিন নম্বর ও একাউন্টের মাধ্যমে রেমিট্যান্সের টাকা প্রদান, নগদ অর্থ জমা ও উত্তোলন, বিভিন্ন ধরনের ইউটিলিটি বিল প্রদান, ফান্ড ট্রান্সফার, মিনি স্টেটেমন্ট, ইন্টারেনট ব্যাংকিং সুবিধা, ইনস্যুরেন্স প্রিমিয়াম প্রদান, ক্লিয়ারিং চেক গ্রহণ, ঋনের আবেদন গ্রহন ও ঋন বিতরন সহ সবধরনের ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়া দেশব্যাপী অনলাইন সেবা, রিয়েল টাইম লেনদেন, ন্যূনতম সার্ভিস চার্জ, সর্বনিম্ন ব্যালেন্সে একাউন্ট খোলা, চেক বই ও ডেবিট কার্ড সুবিধাদি গ্রাহকরা উপভোগ করতে পারবেন-পদ্মা ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের আওতায়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন