ওয়ালটন টিভির ক্রেতাদের জন্য আকাশ ডিটিএইচে ১০ শতাংশ ছাড়

ওয়ালটন টিভির ক্রেতাদের জন্য আকাশ ডিটিএইচে ১০ শতাংশ ছাড়
টেলিভিশন গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দিতে ওয়ালটন ও আকাশ ডিটিএইচ শুরু করেছে যৌথ ক্যাম্পেইন। এর আওতায় ওয়ালটনের এলইডি ও স্মার্ট টিভির নতুন গ্রাহকরা ১০ শতাংশ ছাড়ে কিনতে পারবেন আকাশ ডিটিএইচ। ২০ ডিসেম্বর ২০২০ থেকে এ সুযোগ চলবে ৩১ জানুয়ারি ২০২১ পর্যন্ত। ওয়ালটন টিভির গ্রাহকদের আরো প্রাণবন্ত ও জীবন্ত ছবি দেখার নতুন অভিজ্ঞতা দিতে দেশের দুই শীর্ষ প্রতিষ্ঠান এ যৌথ প্রয়াস নিয়েছে।

রবিবার রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিস থেকে আয়োজিত ‘ওয়ালটন ও আকাশের যৌথ ক্যাম্পেইন উদ্বোধন’ শীর্ষক এক অনলাইন অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী এবং বেক্সিমকো কমিউনিকেশন্স এর চেয়ারম্যান শায়ান এফ রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক রাইসা সিগমা হিমা ও রিফাহ তাসনিয়া স্বর্ণা, ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী গোলাম মুর্শেদ, ওয়ালটন টিভির চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন এবং বেক্সিমকো কমিউনিকেশন্সের সিইও ডিএস ফয়সাল হায়দার, হেড অব মাকেটিং অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, হেড অব বিজনেস প্ল্যানিং অ্যান্ড সাপ্লাই চেইন জিয়া হাসান খান এবং হেড অব সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মুহাম্মাদ মাকসুদুল গনি।

অনুষ্ঠানে জানানো হয়, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা কিংবা পরিবেশক শোরুম থেকে এলইডি ও স্মার্ট টিভি কেনার সময় ক্যাশব্যাক কুপন পাবেন ক্রেতারা। আকাশ ডিটিএইচ সংযোগ গ্রহণ ও সক্রিয় করে ওই কুপনের মাধ্যমে ১০ শতাংশ ক্যাশব্যাক মিলবে। এজন্য গ্রাহকদের সারাদেশে আকাশের যেকোনো বিক্রয়কেন্দ্র কিংবা অনলাইন থেকে আকাশ সংযোগ কিনে সক্রিয় করার পর এক মাসের সাবস্ক্রিপশন ফি রিচার্জ করতে হবে। এরপর গ্রাহক আকাশের কাস্টমার সেন্টারে কল দিয়ে ১০ শতাংশ ক্যাশব্যাকের অনুরোধ করবেন। আকাশ প্রতিনিধি ওয়ালটন টিভির সিরিয়াল নাম্বারসহ অন্যান্য তথ্য মিলিয়ে দেখার পর গ্রাহককে ক্যাশব্যাক দেবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন