বঙ্গবন্ধুর সমাধিতে বিএসইসি চেয়ারম্যানের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর সমাধিতে বিএসইসি চেয়ারম্যানের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন
মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বে কমিশনার ও নির্বাহি পরিচালকেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। এছাড়া তার পরিবারের সদস্যসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেছেন।

রবিবার (২০ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে এই শ্রদ্ধা নিবেদন ও মোনাজাত করা হয়। বিএসইসি নির্বাহি পরিচালক ও মূখপাত্র মোহাম্মদ রেজাউল করিম সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এতে অংশগ্রহণ করেন বিএসইসির কমিশনার খন্দকার কামালউজ্জামান, ড. শেখ শামসুদ্দিন আহমেদ, ড. মিজানুর রহমান ও মো: আব্দুল হালিম। চেয়ারম্যানসহ সবাই পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সোলায়মান বিশ্বাস, প্রধানমন্ত্রীর রাজনৈতিক সহকারী এনামুল হক (কালু), টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাস ও মোস্তফা মোতাহার হোসেন প্রিন্স বৃক্ষরোপন করেন।

এছাড়া কমিশনের চেয়ারম্যান টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ এর সামনে ও হেলিপ্যাড সংলগ্ন স্থানে শেষ হওয়া ৩৫০টি বৃক্ষরোপন কর্মসূচির নামফলক উদ্বোধন করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন