লেনদেন সহজ করতে বিকাশে যুক্ত হলো ম্যাপ

সারাদেশের যেকোনো স্থান থেকে কাছের বিকাশ এজেন্ট, মার্চেন্ট, গ্রাহক সেবা কেন্দ্রের অবস্থান জানিয়ে দিতে ও লেনদেন সহজ করতে বিকাশ অ্যাপে যুক্ত হলো বিকাশ ম্যাপ।

এর ফলে বহুল ব্যবহৃত ও জনপ্রিয় অ্যাপের মধ্যে ম্যাপ ব্যবহার করে সারাদেশের ২ লাখ ৪০ হাজার এজেন্ট পয়েন্ট, ২৫৭টি গ্রাহক সেবা কেন্দ্র, এক লাখের বেশি মার্চেন্ট পয়েন্ট থেকে সেবা নেয়া আরও সহজ হলো।

ম্যাপের এই অপশন থেকেই গ্রাহক নির্দিষ্ট এজেন্ট, মার্চেন্ট বা গ্রাহক সেবা কেন্দ্রের ছবি, ব্যবসার ধরণ, সেবার সময়ের মত আরও কিছু তথ্য জেনে নিতে পারবেন। বিকাশ অ্যাপের হোমস্ক্রিনে ডানদিকের বিকাশ লোগো থেকে বিকাশ ম্যাপ নির্বাচন করতে পারবেন গ্রাহকরা। বিকাশ ম্যাপ ব্যবহার করতে গ্রাহককে অবশ্যই তার মোবাইলের লোকেশন চালু করতে হবে। এরপর গ্রাহকরা পুরো ম্যাপটি দেখতে পারবেন।

ম্যাপের নিচের অংশে থাকবে এজেন্ট, মার্চেন্ট ও গ্রাহক সেবার লোগো। এজেন্ট কিংবা গ্রাহক সেবাতে ট্যাপ করলে গ্রাহক তার নিকটবর্তী পাঁচটি এজেন্ট পয়েন্ট বা কাস্টমার কেয়ার দেখতে পারবেন। ‘লিস্ট দেখুন’ বাটন থেকে এজেন্ট/মার্চেন্ট/গ্রাহক সেবা পয়েন্ট নির্দিষ্ট করে দিয়ে ‘রুট দেখান’ অপশন থেকে সেখানে যাওয়ার পথ নির্দেশনাও দেখতে পারবেন। এছাড়া মার্চেন্ট-এ ট্যাপ করলে গ্রাহক তার নিকটবর্তী ১০টি মার্চেন্ট পয়েন্ট দেখতে পারবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন