পাবনায় পপুলার লাইফের বীমা চেক হস্তান্তর

পাবনায় পপুলার লাইফের বীমা চেক হস্তান্তর
পাবনায় পপুলার লাইফ ইন্স্যুরেন্সের নিজস্ব ভবনের হল রুম উদ্বোধন ও বীমা দাবির চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

পপুলার লাইফের আল আমিন বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ শফিকুল ইসলামের সভাপতিত্বে কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোতাহার হোসেন, আল আমিন বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম মাসুম, একক বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোহাম্মদ এনামুল হক, পপুলার ডিপিএস প্রকল্পের প্রকল্প পরিচালক মাহবুবুর রহমান অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে বি এম ইউসুফ আলী বলেন, করোনায় যেখানে অনেকেই বেতন দিতে না পেরে কর্মী ছাঁটাই করছে, সেখানে পপুলার লাইফ গ্রাহকের টাকা নির্দিষ্ট সময়ের মধ্যে পরিশোধ করছে। গ্রাহকের বিশ্বাস ধরে রাখতে পেরেছে বলেই পপুলার লাইফ বাংলাদেশের শীর্ষ বীমা কোম্পানি হিসেবে সুনাম অর্জন করেছে।

তিনি আরো বলেন, যদি আমরা একসঙ্গে সততার সাথে কাজ করি, তাহলে এই কোম্পানির হাত ধরেই সোনার বাংলার ভিত্তি আরও দৃঢ় হবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ পাবনার ভাঙ্গুরা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারমান আজিদা পারভিন পাখি, একুশে টেলিভিশনের জয়পুরহাট জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইমলাম এবং অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
৩৪ ব্যাংক ‘ব্যাংকাস্যুরেন্স’ ব্যবসায় অযোগ্য
কমেছে জীবন বিমার বিনিয়োগ, বেড়েছে সাধারণ বিমার
বিআইএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
ফের সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারপারসন শেখ কবির
মেটলাইফের বিমা সুবিধা পাবেন ক্যাল বাংলাদেশের কর্মীরা
বেস্ট সিইও'র স্বীকৃতি পেলেন ন্যাশনাল লাইফের কাজিম উদ্দিন
বিমা খাতের বড় সমস্যা কর্পোরেট গভর্নেন্সের অভাব
দুর্বল বিমা কোম্পানিকে মূলধারায় নিয়ে আসার চেষ্টা করতে হবে
যাত্রা শুরু করলো শান্তা লাইফ ইন্স্যুরেন্স