ভার্চুয়াল জব ফেয়ার ২৩ ডিসেম্বর

ভার্চুয়াল জব ফেয়ার ২৩ ডিসেম্বর
“বিজয়ের মাসে আপনিও আপনার চাকরি জীবনে বিজয়ী হন”- এই প্রত্যাশায় ‘কর্ম জবস’ (Kormo Jobs) আগামী ২৩ ডিসেম্বর আবারো আয়োজন করছে অনলাইন চাকরির মেলা। বিশেষ এই অনলাইন ইভেন্টে থাকবে বিভিন্ন স্বনামধন্য কোম্পানির চাকরির পোস্ট যেখানে আপনি সরাসরি কর্ম জবস-এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

তাছাড়া সারাদিনব্যাপী আয়োজন করা হবে বিশেষ কয়েকটি লাইভ সেশন যেখানে নিয়োগকর্তাগণ অতিথি হিসেবে আসবেন এবং আপনাদের জানাবেন ইন্টারভিউতে কিভাবে আপনি জয়ী হতে পারবেন এবং ক্যারিয়ার এক্সপার্টরা আপনাদের জানাবেন ক্যারিয়ারে জয়ী হবার সহজ কিছু টিপস!

লাইভ যোগদান করে আপনি সরাসরি আপনার যেকোনো চাকরি বা ক্যারিয়ার রিলেটেড প্রশ্ন করতে পারেন।

কর্ম জবস কী?
কর্ম জবস চাকরি এবং ক্যারিয়ার সম্পর্কিত এমন একটি অ্যাপ্ যা চাকরি সন্ধানকারীদের এমন ব্যবসাপ্রতিষ্ঠানগুলোর সাথে যুক্ত করে যা চাকরির সন্ধানকারীদেরকে চাচ্ছে, এই একটি অ্যাপে সমস্ত ডিজিটাল সিভি তৈরি এবং উপলব্ধ করে রাখার সুযোগ করে দেয়।

সেপ্টেম্বর ২০১৮ সাল থেকে গুগল ডিজিটাল সিভি বজায় রাখার সুযোগ দিয়ে কর্ম অ্যাপ চালু করেছে, তখন হাজার হাজার লোক অ্যাপটি ব্যবহার করে চাকরি খুঁজে পেয়েছে।

অ্যাপ্লিকেশনটি অনানুষ্ঠানিক খাতে, বেকার অথবা স্বল্প বেতনে নিযুক্ত, চাকরির সন্ধানে লোকদের সহায়তা করার লক্ষ্যে চালু করা হয়েছিল। দেশের ৮৬ শতাংশ শ্রমশক্তি যারা অনানুষ্ঠানিক খাতে নিযুক্ত রয়েছেন তাদের নজরে রেখে চালু করা হয়েছে।

অ্যাপ্লিকেশনটি গুগলের এরিয়া ১২০ প্রোগ্রামের অধীনে তৈরি করা হয়েছে, এটি কোম্পানির অভ্যন্তরে নতুন উদ্ভাবনী ধারণাগুলোর জন্য একটি ইনকিউবেটর হয়ে কাজ করছে।

ওয়েব পোর্টালে বিনামূল্যে অ্যাক্সেসের সাথে, কর্ম এআই প্রযুক্তি ব্যবহার করে তার প্রাথমিক নিয়োগকারীদের সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের নির্বাচনে সহায়তা করে, প্রার্থীদের আবেদনের শেষ স্থিতি বের করতে এবং সামগ্রিকভাবে ট্র্যাক করে, সমন্বিতভাবে সকল আবেদনকারী ট্র্যাকিং সিস্টেম হিসাবে কাজ করে।

সাক্ষাৎকারের সময়সূচী সম্পর্কে চাকরির আবেদনকারীদের ধারাবাহিক অ্যাপ নোটিফিকেশন এবং বার্তা প্রেরণের মাধ্যমে সচেতন রাখা এই অ্যাপের একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য, আর তা এইচআর টিমের প্রতিদিনের ক্রিয়াকলাপকে উল্লেখযোগ্যভাবে সহজ করেছে।

সুযোগ-সুবিধাসমূহ: আগামী ২৩শে ডিসেম্বর কর্ম জবস ভার্চুয়াল জব ফেয়ার-এ অংশগ্রহণ করলে জানতে পারবেন দেশের স্বনামধন্য কয়েকটি কোম্পানির চাকরির অফার।

চাকরীর সন্ধানকারীদের জন্য, এই কর্ম জবস কম্যুনিটিতে যোগদান আপনাকে প্রাসঙ্গিক কাজের সন্ধান এবং চাকরির সাক্ষাত্কারের সুযোগগুলো এনে দেয়ার পাশাপাশি আপনার ক্যারিয়ার প্রস্তুত ও বিকাশে সহায়তা করার জন্য সামগ্রিকভাবে শেখার সুযোগ করে দিবে।

আবেদনের যোগ্যতা: চাকরি প্রত্যাশী বা এ বিষয়ে জানতে আগ্রহী যে কেউ।

প্রার্থীদের দেশ: বাংলাদেশ

আবেদন পদ্ধতি: সরাসরি ভার্চুয়াল ফেয়ারে অংশ নিতে আবেদন করুন বাটনে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ: ডিসেম্বর ২৩, ২০২০

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি