দুই ঘন্টায় হল্টেড তিন কোম্পানি

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০২-১৩ ১২:০৪:৪৯

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির শেয়ার বিক্রেতা সঙ্কটে হল্টেড হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানি ৩টি হলো: ফার কেমিক্যাল, ওরিয়ন ফার্মা এবং গ্লোবাল হেভি কেমিক্যাল।

জানা গেছে, বুধবার ফার কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮ টাকা। বৃহস্পতিবার ৮ টাকা ১০ পয়সায় লেনদেন শুরু হয়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৮ টাকা ৮০ পয়সায় লেনদেন হয়েছে। এক্ষেত্রে শেয়ারটির দর ৮০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে; ওরিয়ন ফার্মার শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৩৪ টাকা ১০ পয়সায়।

বৃহস্পতিবার ৩৪ টাকা ৭০ পয়সায় লেনদেন শুরু হয়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৩৭ টাকা ৫০ পয়সায় লেনদেন হয়েছে। এক্ষেত্রে শেয়ারটির দর ৩ টাকা ৪০ পয়সা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে এবং গ্লোবাল হেভি কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ২৫ টাকা ৯০ পয়সায়।

বৃহস্পতিবার ২৬ টাকায় লেনদেন শুরু হয়। সর্বশেষ কোম্পানিটর শেয়ার ২৮ টাকা ৪০ পয়সায় লেনদেন হয়েছে। এক্ষেত্রে শেয়ারটির দর ২ টাকা ৫০ পয়সা বা ৯.৬৫ শতাংশ বেড়েছে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।