ক্রেতাদের আকর্ষণ অপো এফ১৭ প্রো স্মার্টফোন

ক্রেতাদের আকর্ষণ অপো এফ১৭ প্রো স্মার্টফোন
এবার বাজারে এসেছে অপো এফ১৭ প্রো। ২০২০ সালের সবচেয়ে স্লিক ফোন অপো এফ১৭ প্রো ইতোমধ্যে এর পারফরম্যান্স, ক্যামেরা ও নান্দনিকতার জন্যে তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। চমৎকার সব ফিচারের ফোনটি সারা দেশের প্রতিটি অপো স্টোর এবং ই-কমার্স প্ল্যাটফর্মে মাত্র ২৭ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

আজ বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) প্রেসবিজ্ঞপ্তির মাধ্যম অপো কর্তৃপক্ষ এসব তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অপো এফ১৭ প্রো স্মার্টফোনটিতে ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে, তবুও আকার অনুসারে এর ওজন অনেক কম, মাত্র ১৬৪ গ্রাম। পুরুত্বের দিক থেকে স্মার্টফোনটি মাত্র ৭.৪৮ মিলিমিটার, এবং এটি বছরের সবচেয়ে স্লিক স্মার্টফোন। ফলে ফোনটি জিন্স কিংবা জ্যাকেটের পকেটে অথবা স্টাইলিশ ক্লাচে খুব সহজেই স্লাইড করে রাখা যাবে। এতো পাতলা বডিতে মাদারবোর্ড, ক্যামেরা সেটআপ এবং একটি শক্তিশালী ব্যাটারিসহ সকল উপাদান ফিট করতে অপো অত্যাধুনিক অপটিমাইজেশনের ডিজাইন ব্যবহার করেছে। পাতলা হবার কারণে ব্যবহারকারীরা ফোনটি পকেটে রাখার ক্ষেত্রে বা যেকোনো রকমের ব্যবহারে স্বাচ্ছন্দ্য পাবেন।

তাছাড়া, বেজেল খুবই ছোট হওয়ায় এফ১৭ প্রো’র বিশাল ৬.৪৩ ইঞ্চি ডিস্প্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ হওয়ায় খুব সহজেই এক হাতে এই আল্ট্রা-লাইটওয়েট ফোনটি ব্যবহার করা যায়। স্মার্টফোনটির এজ ২২০ ডিগ্রি গোলাকার, এতে করে ব্যবহারকারীরা যেকোনও কাজে ফোনোটি ব্যবহারে পাওয়া যাবে একটি প্রিমিয়াম অভিজ্ঞতা।

অপো এফ১৭ প্রো-তে আছে ৪৮ মেগাপিক্সেলের মূল সেন্সর ও ডুয়াল পাঞ্চ হোলে ফ্রন্ট ক্যামেরাসহ ৬টি এআই ক্যামেরা।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের ফলে অপো এফ সেভেন্টিন প্রো-তে স্মার্টফোন ফটোগ্রাফি আরো সহজ হয়েছে। ডুয়াল লেন্স বোকেহ এবং এআই কালার পোর্ট্রেটের ব্যবহারে এফ সেভেন্টিন প্রো’র ক্যামেরায় যেকোনো ব্যাকগ্রাউন্ডে অসাধারণ পোর্ট্রেট তোলা যায়। তাছাড়া, প্রতিটি ছবিতে দিবে চমৎকার ডিটেইলস দিতে আছে এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০।

স্মার্টফোন অপো এফ১৭ সেভেন্টিন প্রো-তে আছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০, যার ব্যবহারে ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি মাত্র ৫৩ মিনিটে ১০০ শতাংশ চার্জ করা যায়। তাছাড়া, উন্নত ব্যাটারি অপটিমাইজেশনে মাত্র ৫ মিনিট চার্জে মিলবে ৪ ঘন্টা টক টাইম, অথবা ১.৭ ঘন্টা ইউটিউব দেখা, কিংবা পাবজিতে ১টি গেমের প্লেটাইম, অথবা ১.৯ ঘন্টা ইনস্টাগ্রাম ব্রাউজিং এর সুবিধা। আর ব্যাটারির শেষ ৫ শতাংশ চার্জ দিয়ে ৭০ মিনিট কল, ৪৯ মিনিট এসএমএস করার সুবিধা ছাড়াও ৩৫ মিনিট উবার ব্যবহার করা যাবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়