বিকাশ নিবেদিত প্রবাসীদের জন্য গাইবেন কনা, ইমরান ও দলছুট

বিকাশ নিবেদিত প্রবাসীদের জন্য গাইবেন কনা, ইমরান ও দলছুট
বিজয়ের মাসে পৃথিবীর বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা রেমিটেন্স যোদ্ধাদের জন্য বিকাশ নিবেদিত সর্ববৃহৎ অনলাইন কনসার্টে গান গাইবেন জনপ্রিয় শিল্পী বাপ্পা মজুমদার ও তার দলছুট, কণা ও ইমরান।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় বিকাশের অফিশিয়াল ফেসবুক পেজ ও প্রবাসে বন্ধুর ফেসবুক গ্রুপ, প্রথম আলোর ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেলে এই কনসার্টটি উপভোগ করতে পারবেন দর্শক। কনসার্টটি প্রবাসে বন্ধু ও প্রথম আলোর সহযোগিতায় অনুষ্ঠিত হচ্ছে।

মারিয়া নূরের উপস্থাপনায় জনপ্রিয় এই তিন শিল্পীর পরিবেশনায় বিজয় দিবসের আনন্দ প্রবাসীদের মাঝে ছড়িয়ে দিতে বিকাশের পক্ষ থেকে এই আয়োজন করা হয়েছে।কনসার্ট উপভোগ করার পাশাপাশি একটি কুইজেও অংশ নেওয়ার সুযোগ পাবেন প্রবাসীরা। কুইজে বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকছে টিভি, ফ্রিজ ও ওয়াশিং মেশিন।

বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ এর ইভেন্টে https://www.facebook.com/events/1130776680684862 ক্লিক করে কনসার্টের বিস্তারিত জানা যাবে। বিশ্বজুড়ে প্রবাসী বাঙালিদের সঙ্গে এক প্ল্যাটফর্মে যুক্ত হতে যোগ দেওয়া যাবে facebook.com/groups/probashebondhu গ্রুপে।

কেবল আনন্দ আয়োজনই নয় বিদেশ থেকে ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বিকাশে টাকা পাঠালে সরকারী ২ শতাংশ প্রণোদনার সাথে আরও ১ শতাংশ ক্যাশ বোনাস দিচ্ছে বিকাশ। বিশ্বের ৯৩টি দেশ থেকে ৪২টি মানি ট্রান্সফার প্রতিষ্ঠান হয়ে বাংলাদেশের ৮টি ব্যাংকের মাধ্যমে প্রায় পাঁচ কোটি বিকাশ গ্রাহকের অ্যাকাউন্টে রেমিটেন্স পাঠিয়ে এই ক্যাশ বোনাস পেতে পারেন প্রবাসীদের স্বজনরা। ১০ হাজার টাকা বা এর চেয়ে বেশি যেকোন পরিমান রেমিটেন্স পাঠানোর জন্য এই অফারটি প্রযোজ্য হবে। অফারটি চলবে ৩১ জানুয়ারি ২০২১ পর্যন্ত।একজন গ্রাহক অফার চলাকালীন সময়ে মাসে ২ বার করে মোট ৪ বার এবং মাসে ১,২০০ টাকা করে সর্বোচ্চ ২,৪০০ টাকা বোনাস উপভোগ করতে পারবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২১ বাংলাদেশি নাগরিককে সম্মাননা দিল ব্রুনাই হাইক‌মিশন
মালয়েশিয়ায় ২৫২ বাংলাদেশিসহ ৫৬৭ জন আটক
বাংলাদেশিদের ভিসা আবেদনে সময় বাড়ালো কানাডা
৩ হাজার ৩৭৫ প্রবাসীকে ফেরত পাঠিয়েছে কুয়েত
লটারিতে ৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশি প্রবাসী
ত্রিশ কোটি টাকা ক্ষতিপূরণ পাচ্ছেন নিহত দুই প্রবাসীর পরিবার
লটারিতে ৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশী গাড়িচালক
চীনে মহান বিজয় দিবস উদযাপন
বাংলাদেশিদের জন্য শ্রমবাজার খুলে দিলো মালদ্বীপ
মালয়েশিয়ায় একদিনে ৩ হাজার পাসপোর্ট বিতরণ