সেরা পাঁচ স্পেসিফিকেশনে ভিভো ভি২০ এসই

সেরা পাঁচ স্পেসিফিকেশনে ভিভো ভি২০ এসই
চলতি বছর ‘ভি’ সিরিজের ফোনগুলোতে সর্বাধিক গুরুত্ব দিয়েছে ভিভো। ভি১৯ স্মার্টফোন দিয়ে চলতি বছর শুরু হলেও বছর শেষে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ভিভো ভি২০ ও ভি২০ এসই স্মার্টফোন দিয়ে বাজারে সাড়া ফেলেছে ভিভো। বাংলাদেশের বাজারে তরুণদের মধ্যে ভিভোর এ দুই ডিভাইস দারুণ সাড়া ফেলেছে।

২৬ হাজার ৯৯০ টাকা দামের ভিভো ভি২০ এসই স্মার্টফোনের সেরা পাঁচ স্পেসিফিকেশন

৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ: সভিভো ভি২০ এসইতে ৪১০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারির সঙ্গে যুক্ত করা হয়েছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি। ফলে ডিভাইসটি অন্য ফোনগুলোর চাইতে ৫০ শতাংশ দ্রুত চার্জ হবে। পাশাপাশি এতে আটটি সুরক্ষা ব্যবস্থা রাখা হয়েছে। ৩০ মিনিটে ভিভো ভি২০ এসই ৬২ শতাংশ চার্জ হবে। বাজারে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ সমর্থিত যেসব ফোন রয়েছে, সেগুলোর তুলনায় ভিভো ভি২০ এসই স্মার্টফোন অনেক বেশি সাশ্রয়ী।

গেমিং: মোবাইল ডিভাইস গেমারদের জন্য ভিভো ভি২০ এসইতে যুক্ত করা হয়েছে আলট্রা গেমিং মোড। আলট্রা গেমিং মোড বিভিন্ন অ্যাপ্লিকেশনের মেসেজ ও নোটিফিকেশন রোধ করে। এছাড়াও গেম খেলার সময় ভিভো ভি২০ এসইতে একটি গেমিং কী-বোর্ড আসবে। যেখানে স্মার্টফোনের অন্য কোনো নোটিফিকেশন আসবে না। ফলে একজন গেমার কোনো বাধা ছাড়াই নিরবচ্ছিন্নভাবে গেম খেলতে পারবেন। এছাড়া অফ-স্ক্রিন অটো প্লে এবং পিকচার ইন পিকচারের মতো ফিচারগুলোর কারণে গেম নিয়ন্ত্রণে রাখা সম্ভব হবে।

১ টেরাবাইট রম: হাই-এন্ড ডিভাইসের জন্য রম বা অভ্যন্তরীণ স্টোরেজ খুবই গুরুত্বপূর্ণ। ৮ গিগাবাইট র‍্যামের ভিভো ভি২০ এসইতে ভিভো যুক্ত করেছে ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা, যা সর্বোচ্চ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ফলে স্মার্টফোনটিতে গেম ও প্রয়োজনীয় তথ্য সংরক্ষণে বিশাল জায়গা পাবেন ব্যবহারকারীরা।

ভিভো ভি২০ এসই স্মার্টফোনের ৪৮: মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ফোরকে আলট্রা এইচডি ভিডিও সমর্থন করে। এইচডি এবং ফুল এইচডির পর বাজারে সবচেয়ে আধুনিক ভিডিও মান এখন ফোরকে বা আলট্রা এইচডি। ফলে ডিভাইসটির মাধ্যমে ধারণকৃত ভিডিওর রেজল্যুশন ও মান আরো স্পষ্ট ও প্রাণবন্ত হবে।

আলট্রা স্টেবল ভিডিও: ভিডিও করার সময় ডিভাইস ঝাঁকুনি খেলে অনেক সময় ভিডিওর মান নিম্নমানের হয়। ভিভো ভি২০ এসইতে আলট্রা স্টেবল ভিডিও ফিচার যুক্ত করা হয়েছে। এর ফলে ভিডিও ঝাপসা হয়ে যাবে না।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়