বিএসইসি’র কর্মকর্তাদের দপ্তর রদবদল

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কর্মকর্তাদের দায়িত্ব রদবদল করা হয়েছে। গত বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিএসইসির সহকারী পরিচালক (প্রশাসন) জালাল উদ্দিন আহমেদ সাক্ষরিত চিঠির মাধ্যমে এ সম্পর্কে জানানো হয়। এর মাধ্রমে নিয়ন্ত্রক সংস্থার ১৭ জন সহকারি পরিচালকের দায়িত্বে পরিবর্তন আনা হয়।

জানা গেছে, অনু দেকে পূর্বের এসআরএমআইসি থেকে এসআরআই বিভাগে, মাহমুদা শিরীনকে এসআরএমআইসি থেকে প্রশাসনে, সুলতানা পারভিনকে পূর্বের এমএফ এন্ড এসপিভি থেকে বর্তমানে সার্ভেইল্যান্সে দায়িত্ব দেয়া হয়েছে। আর মো. জহিরুল হককে ফিন্যান্সিয়াল লিটারেসি থেকে সিএমআরআরসি বিভাগে, মো. আ. সেলিমকে পূর্বের সার্ভেইল্যান্স বিভাগ থেকে প্রশাসন বিভাগে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও মো. নানু ভুঞাকে সার্ভেইল্যান্স ও এসআরই ( অতিরিক্ত দায়িত্ব ) থেকে এএমএল ও সিএফটি বিভাগে, আর জিয়াউন নাহার শরীফকে পূর্বের প্রশাসন বিভাগ থেকে সার্ভেইল্যান্স বিভাগে বদলি করা হয়েছে।

সূত্র মতে, অন্যান্য সহকারি পরিচালকদের মধ্যে মো. মাহফুজুর রহমার তালুকদারকে পূর্বের প্রশাসন বিভাগ থেকে গবেষনা ও উন্নয়ন বিভাগে, এস. এম. আহসানুল কবিরকে এসআরএমআইসি বিভাগ থেকে বদলি করে এমএফ এন্ড এসপিভি বিভাগে দায়িত্ব দেওয়া হয়েছে। মো. শাহনেওয়াজকে পূর্বের এনফোর্সমেন্ট, এসআরআই ( অতিরিক্ত দায়িত্ব ), অভ্যন্তরীণ নিরীক্ষা থেকে কর্পোরেট ফাইন্যান্স বিভাগে, মো. সুলতান সালাহ উদ্দিনকে এসআরআই বিভাগ থেকে এনফোর্সমেন্টে, আর মো. মোস্তাফিজুর রহমানকে পূর্বের এনফোর্সমেন্ট থেকে এএমএল ও সিএফটি, অভ্যান্তরীণ নিরীক্ষা ( অতিরিক্ত দায়িত্ব ) বিভাগে দায়িত্ব দেওয়া হয়েছে। মো. শহিদুল ইসলামকে পূর্বের সার্ভেইল্যান্স থেকে প্রশাসন বিভাগে, মো. বনি ইয়ামিন খানকে কর্পোরেট ফাইন্যান্স থেকে রেজিষ্ট্রেশন, ফিন্যান্সিয়াল লিটারেসি ( অতিরিক্ত দায়িত্ব  ) বিভাগে, মো. সিরাজুল ইসলামকে গবেষনা ও উন্নয়ন থেকে এসআরএমআইসি বিভাগে দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও সহকারি পরিচালক মো. রতন মিয়াকে পূর্বের রেজিষ্ট্রেশন বিভাগ থেকে এসআরএমআইসি বিভাগে, জিয়াউর রহমানকে প্রশাসন থেকে রেজিষ্ট্রেশন, ফিন্যান্সিয়াল লিটারেসি ( অতিরিক্ত দায়িত্ব  ) বিভাগে দায়িত্ব দেয়া হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত