ফাইনালের লড়াইয়ে মিথুন- মুশফিক

ফাইনালের লড়াইয়ে মিথুন- মুশফিক
'বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ' শেষের দিকে। আর মাত্র দুটি ম্যাচ আছে। ফাইনাল নিশ্চিত করেছে জেমকন খুলনা। দ্বিতীয় দল হিসেবে ফাইনালে যাওয়ার লড়াই আজ।

দ্বিতীয় কোয়ালিফায়ারে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা-চট্টগ্রাম মুখোমুখি হয়েছে বিকেল সাড়ে ৪টায়। এলিমেনেটরে রোমাঞ্চকর ম্যাচে ফরচুন বরিশালকে ৯ রানে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট পায় ঢাকা। অন্যদিকে প্রথম কোয়ালিফায়ারে হেরে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলতে নামবে চট্টগ্রাম।

টুর্নামেন্টে একমাত্র দল চট্টগ্রাম যারা বাকি সবগুলো দলকে হারিয়েছে। গ্রুপপর্বের ৮টি ম্যাচের মধ্যে তারা হেরেছিল মাত্র একটিতে। হট ফেভারিট মিথুনের শেষ চারে এসে হোঁচট খায়। তারকা বহুল জেমকন খুলনার তারারা জ্বলে ওঠায় পাত্তা পায়নি দলটি। সাকিব-মাশরাফিদের তোপে পড়ে শেষ পর্যন্ত হার মানতে হয় লিটন-মোস্তাফিজদের।

যে কোনো মূল্যে তারা চাইবে ম্যাচ জিততে। খুলনার বিপক্ষে লিটন-সৈম্য দুজনেই ছিলেন ব্যর্থ। বল হাতে মোস্তাফিজও ছিলেন খরুচে। আরেক বোলার শরীফুলও হারিয়ে ফেলছিলেন ছন্দ। শেষ পর্যন্ত হারতে হয় তাদের। এ জন্য মুশফিকের ঢাকার বিপক্ষে নামার আগে কিছুটা চাপে থাকবে সাগরিকা পাড়ের দলটি। ফাইনালের লড়াইয়ে জিততে হলে লিটনদের সঙ্গে জ্বলে উঠতে হবে মোস্তাফিজকে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়