ফাইনালের লড়াইয়ে মিথুন- মুশফিক

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১২-১৫ ১৭:২১:৪৫

‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ’ শেষের দিকে। আর মাত্র দুটি ম্যাচ আছে। ফাইনাল নিশ্চিত করেছে জেমকন খুলনা। দ্বিতীয় দল হিসেবে ফাইনালে যাওয়ার লড়াই আজ।

দ্বিতীয় কোয়ালিফায়ারে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা-চট্টগ্রাম মুখোমুখি হয়েছে বিকেল সাড়ে ৪টায়। এলিমেনেটরে রোমাঞ্চকর ম্যাচে ফরচুন বরিশালকে ৯ রানে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট পায় ঢাকা। অন্যদিকে প্রথম কোয়ালিফায়ারে হেরে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলতে নামবে চট্টগ্রাম।

টুর্নামেন্টে একমাত্র দল চট্টগ্রাম যারা বাকি সবগুলো দলকে হারিয়েছে। গ্রুপপর্বের ৮টি ম্যাচের মধ্যে তারা হেরেছিল মাত্র একটিতে। হট ফেভারিট মিথুনের শেষ চারে এসে হোঁচট খায়। তারকা বহুল জেমকন খুলনার তারারা জ্বলে ওঠায় পাত্তা পায়নি দলটি। সাকিব-মাশরাফিদের তোপে পড়ে শেষ পর্যন্ত হার মানতে হয় লিটন-মোস্তাফিজদের।

যে কোনো মূল্যে তারা চাইবে ম্যাচ জিততে। খুলনার বিপক্ষে লিটন-সৈম্য দুজনেই ছিলেন ব্যর্থ। বল হাতে মোস্তাফিজও ছিলেন খরুচে। আরেক বোলার শরীফুলও হারিয়ে ফেলছিলেন ছন্দ। শেষ পর্যন্ত হারতে হয় তাদের। এ জন্য মুশফিকের ঢাকার বিপক্ষে নামার আগে কিছুটা চাপে থাকবে সাগরিকা পাড়ের দলটি। ফাইনালের লড়াইয়ে জিততে হলে লিটনদের সঙ্গে জ্বলে উঠতে হবে মোস্তাফিজকে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।