তেজগাঁওয়ে আরাফাহ্ ইসলামি ব্যাংকের শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১২-১৫ ১৭:২০:০৪

রাজধানীর তেজগাঁওয়ে আল-আরাফাহ্ ইসলামি ব্যাংক লিমিটেডের ১৮৩তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ব্যাংকের পরিচালক আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা, বদিউর রহমান, আলহাজ্ব নিয়াজ আহমেদ, আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, মো. রফিকুল ইসলাম এবং মো. আমির উদ্দিন পিপিএম। এসময় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, এস. এম. জাফর, শাব্বির আহমেদ, মো. শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী এবং মো. মাহমুদুর রহমান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ নাদিম, কাজী মাহমুদ করিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মঞ্জুরুল আলমসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্ এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ। এসময় বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। নতুন শাখা ব্যবস্থাপক একেএম তৌহিদ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।