মা হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া!

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১২-১৫ ১৭:০৯:৫৫

গুজবটা এর আগেও ছড়িয়েছে। যখন চারদিকে তার মা হওয়ার খবরটি সোরগোল তুলেছিলো তখন বিরক্ত হয়ে মুখ খুলেছিলেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলেছিলেন, তার মাতৃত্বের খবরটি মিথ্যে।আরও একবার পাওয়া গেল প্রিয়াঙ্কার মা হওয়ার খবর। কলকাতাভিত্তিক নিউজ ১৮ বাংলা এমন খবরই প্রকাশ করেছে।

কলকাতাভিত্তিক নিউজ ১৮ বাংলায় বলা হয়েছে, সবেমাত্র দ্বিতীয় বিবাহবার্ষিকী পার করলেন নিক-প্রিয়াঙ্কা জুটি। আর এর মধ্যেই শোনা যাচ্ছে, খুব জলদিই নাকি বাবা-মা হতে চলেছেন এই সেলিব্রিটি জুটি।

গত দু’বছর ধরে সুখী দাম্পত্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। এই মুহূর্তে সেলেব্রিটি দম্পতি রয়েছেন লন্ডনে। প্রিয়াঙ্কার আগামী বছরের প্রজেক্টের শ্যুটিং চলছে সেখানে। সূত্রের খবর মিলেছে, এই দম্পতি নাকি বেবি প্ল্যান করতে চলেছেন খুব শিগগিরই।

একটি ওয়েবসাইটের দাবি, নিক এবং প্রিয়াঙ্কা নাকি জানিয়েছেন, খুব তাড়াতাড়িই তারা বা-মা হতে চান। যদিও, ২০১৯ সালের জুলাই নাগাদ সেলিব্রিটি জুটির ঘনিষ্ঠ সূত্রে খবর পাওয়া গিয়েছিল যে তারা এবিষয়ে এখনই কিছু ভাবছেন না। দুজনে চুটিয়ে উপভোগ করছেন বিবাহিত জীবন।

কাজ করছেন, আর ইচ্ছে মতো ঘুরে বেড়াচ্ছেন। তবে সাম্প্রতিক খবর শুনে মনে হচ্ছে, গত বছরের থেকে এবছর তাদের চিন্তা-ভাবনায় বদল এসেছে বেশ খানিকটা।

সম্প্রতি নিক শেয়ার করেছেন লকডাউন কিভাবে তাদের দু’জনকে আরও কাছাকাছি নিয়ে এসেছে। তিনি বলেছেন, ‘এই খারাপ সময়ের মধ্যেও ভাল ব্যাপার হল, বাড়িতে সময় কাটাতে পারায় আমি আর প্রিয়াঙ্কা অনেক কাছাকাছি আসতে পেরেছি। গত দু’বছরে অসম্ভব বিজি শিডিউলের জন্য যেটা সম্ভব ছিল না।’

নিক এবং প্রিয়াঙ্কা, অ্যামাজন প্রাইম ভিডিও’র একটি সংগীত প্রজেক্টে একসঙ্গে কাজ করছেন। অন্যদিকে, নেটফ্লিক্সের জন্য ‘দ্য হোয়াইট টাইগার’ নামের একটি ছবিতে কাজ করছেন প্রিয়াঙ্কা।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।