ওয়ালটন ল্যাপটপে ৪০% পর্যন্ত মূল্যছাড়

ওয়ালটন ল্যাপটপে ৪০% পর্যন্ত মূল্যছাড়
ওয়ালটন বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর দুই মডেলের গেমিং ল্যাপটপে ৪০ শতাংশ মূল্যছাড় ঘোষণা করেছে। এছাড়া বিজয়ের মাসজুড়ে ওয়ালটন ই-প্লাজা থেকে ল্যাপটপ ও কম্পিউটার এবং অ্যাকসেসরিজ ক্রয়ে ১৬ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে।

১৬ ডিসেম্বর বিজয় দিবসকে ঘিরে দুই অফার ছাড়াও ওয়ালটনের ল্যাপটপ এক্সচেঞ্জ কার্যক্রমের আওতায় যে কোনো ব্র্যান্ডের সচল বা অচল ল্যাপটপ-ডেস্কটপ জমা দিয়ে সর্বোচ্চ ২২ শতাংশ ছাড়ে ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপ কেনা যাচ্ছে। এমনকি এ সুবিধায় কেনা ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপের মূল্য তিন মাসের কিস্তি সুবিধায় পরিশোধের ব্যবস্থা আছে।

ওয়ালটন কম্পিউটারের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী লিয়াকত আলী জানিয়েছ, বিজয় দিবসের দিন ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডব্লিউডব্লিউ১৭৬এইচ৭বি এবং কেরোন্ডা সিরিজের ডব্লিউকে১৫৬এইচ৭বি মডেলের ডিজাইন, সিমুলেশন এবং গেমিং ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাবেন ৪০ শতাংশ মূল্যছাড়।

পাশাপাশি একই দিন সব মডেলের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ এবং অন্যান্য অ্যাকসেসরিজে মিলবে ১৬ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার, মোবাইল ডিলার শোরুম এবং ই-প্লাজা থেকে এসব পণ্য কেনায় বিজয় দিবসের বিশেষ মূল্যছাড় পাবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়