ওয়ালটন ল্যাপটপে ৪০% পর্যন্ত মূল্যছাড়

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১২-১৫ ১২:২০:৪১

ওয়ালটন বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর দুই মডেলের গেমিং ল্যাপটপে ৪০ শতাংশ মূল্যছাড় ঘোষণা করেছে। এছাড়া বিজয়ের মাসজুড়ে ওয়ালটন ই-প্লাজা থেকে ল্যাপটপ ও কম্পিউটার এবং অ্যাকসেসরিজ ক্রয়ে ১৬ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে।

১৬ ডিসেম্বর বিজয় দিবসকে ঘিরে দুই অফার ছাড়াও ওয়ালটনের ল্যাপটপ এক্সচেঞ্জ কার্যক্রমের আওতায় যে কোনো ব্র্যান্ডের সচল বা অচল ল্যাপটপ-ডেস্কটপ জমা দিয়ে সর্বোচ্চ ২২ শতাংশ ছাড়ে ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপ কেনা যাচ্ছে। এমনকি এ সুবিধায় কেনা ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপের মূল্য তিন মাসের কিস্তি সুবিধায় পরিশোধের ব্যবস্থা আছে।

ওয়ালটন কম্পিউটারের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী লিয়াকত আলী জানিয়েছ, বিজয় দিবসের দিন ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডব্লিউডব্লিউ১৭৬এইচ৭বি এবং কেরোন্ডা সিরিজের ডব্লিউকে১৫৬এইচ৭বি মডেলের ডিজাইন, সিমুলেশন এবং গেমিং ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাবেন ৪০ শতাংশ মূল্যছাড়।

পাশাপাশি একই দিন সব মডেলের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ এবং অন্যান্য অ্যাকসেসরিজে মিলবে ১৬ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার, মোবাইল ডিলার শোরুম এবং ই-প্লাজা থেকে এসব পণ্য কেনায় বিজয় দিবসের বিশেষ মূল্যছাড় পাবে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।