এজিএমে লভ্যাংশ অনুমোদন সামিট পাওয়ারের

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১২-১৫ ০৯:৪১:৩৯

৩৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিদ্যুৎ ও জ্বালানি খাতের কোম্পানি সামিট পাওয়ার লিমিটেডের শেয়ারহোল্ডাররা।

সোমবার(১৪ ডিসেম্বর) ডিজিটাল প্ল্যাটফর্মে ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে কোম্পানির ১৪তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম)শেয়ারহোল্ডাররা এই লভ্যাংশ অনুমোদন করে। এর মধ্যে ১৫ শতাংশ অন্তর্বতীকালীন আর ২০ শতাংশ চূড়ান্ত নগদ লভ্যাংশসহ মোট ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

সামিট পাওয়ারের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খানের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় আরও উপস্থিত ছিলেন কোম্পানির ভাইস চেয়ারম্যান মো. লতিফ খান, পরিচালকবৃন্দের মধ্যে ছিলেন আঞ্জুমান আজিজ খান, মো. ফরিদ খান, আয়েশা আজিজ খান, ফয়সাল করিম খান, আজিজা আজিজ খান, হেলাল উদ্দীন আহমেদ, আরিফ আল ইসলাম।

এছাড়াও ব্যবস্থাপনা পরিচালক লে. জে. (অব.) প্রকৌশলী আবদুল ওয়াদুদ। স্বতন্ত্র পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন ফারুক আহমেদ সিদ্দীকী, জুনায়েদ আহমেদ চৌধুরী এবং ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার অ্যান্ড কোম্পানির সেক্রেটারি স্বপন কুমার পাল এফসিএ-সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।