এক্সিম ব্যাংকের ‘ব্যবসা সম্মেলন ২০২০’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১২-১৪ ২৩:৫৪:০৯

বছর শেষে এক্সিম ব্যাংকের আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং কাঙ্খিত ব্যবসায়িক ফলাফল পর্যালোচনার বিশেষ ব্যবসা সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৪ ডিসেম্বর) সম্মেলনটি ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে ব্যাংকের প্রধান কার্যালয় অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী ও শেখ বশীরুল ইসলাম। প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ সম্মেলনে নিজ নিজ কর্মস্থল থেকে অনলাইনে যুক্ত হন এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক ব্যবস্থাপকগণ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের সার্বিক কার্যক্রম ও্র ব্যবসায়িক সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। করোনা পরিস্থিতিতে কিভাবে বছরের শুরুতে নির্ধারণ করে দেয়া ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট দিকনির্দেশনা প্রদান করেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।