বিশ্বকাপজয়ী বীরদের বরণ

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০২-১২ ১৮:৪৮:২৪, আপডেট: ২০২০-০২-১২ ১৮:৪৯:১৬

বিশ্বকাপ জয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে বরণ করতে মঙ্গলবার থেকেই মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ছিল সাজসাজ বর। বুধবার বিকেলে ঢাকায় পৌঁছে সন্ধ্যায় হোম অব ক্রিকেট মিরপুরে পৌঁছেছে আকবর আলী, তৌহিদ হৃদয়রা। যেখানে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন বিশ্বজয়ীরা।

এদিন সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ মিরপুরে পৌঁছে আকবর আলীরা। এর আগে বিকেল পৌনে ৫টায় এমিরেটসের একটি ফ্লাইটে দেশে ফিরে তারা।

বিমানবন্দরে বিশ্বজয়ী যুবাদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও অন্যান্য কর্মকর্তারা।

রবিবার দক্ষিণ আফ্রিকার পটেফস্ট্রুমে যুব বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে শিরোপা জয় করে বাংলাদেশ। মঙ্গলবার দক্ষিণ আফ্রিকা সময় রাত ১০টায় দেশে ফেরার বিমান ধরে বিশ্বজয়ী যুবারা। জোহানেসবার্গ থেকে দুবাই হয়ে ঢাকায় পৌঁছে আকবররা।

শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে যুবাদের সংবর্ধনার পর রয়েছে অফিশিয়াল সংবাদ সম্মেলন।

যুবাদের বরণ করতে এসে বিমানবন্দরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলার দামাল ছেলেরা আমাদের যে সাফল্য এনে দিয়েছে সে আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না। তাদের আবারো অভিনন্দন জানাচ্ছি। তাদের যদি নিবিড় পরিচর্যায় রাখা যায় তাহলে এর ধারাবাহিকতা থাকবে।’

‘আমরা এ সাফল্যের ধারাবাহিকতা রক্ষা করতে চাই। তাদেরকে বিশ্বমানের উন্নীত করতে সরকারের পক্ষ থেকে করণীয় সব পদক্ষেপ গ্রহণ করা হবে।’

মন্ত্রী আরো জানান, ‘সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী খুব তাড়াতাড়িই বিশ্বকাপজয়ীদের সংবর্ধনা দেবেন।’

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।