ট্রাকচাপায় দুই সহোদরসহ নিহত ৩

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০১৮-১২-১৬ ১৪:৫৬:১৭, আপডেট: ২০১৮-১২-২০ ০৬:২৪:৩৪

চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কের আলমডাঙ্গা উপজেলার কুলপালা বাজারের অদূরে ট্রাকের ধাক্কায় আলমসাধু চালক লিটন (৩৫) নিহত হয়েছেন। দুর্ঘটনার পর ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় চালক পথচারী রাকিব (২২) ও সাকিব (১২) নামে দুই সহোদরকেও চাপা দেয়।

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কুলপালা বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত লিটন সদর উপজেলার পীরপুর গ্রামের আলী হোসেনের ছেলে। এছাড়া রাকিব ও সাকিব কুলপালা গ্রামের আকুল আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে মেহেরপুর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী একটি মালবোঝাই ট্রাক কুলপালা বাজারে অদূরে পৌঁছায়। এ সময় বিপরীত থেকে আসা একটি আলমাসাধুকে ট্রাকটি ধাক্কা দেয়। এতে আলমসাধু চালক ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটানার পর ট্রাক চালক ট্রাকটি নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুই সহোদর রাকিব ও সাকিবকে চাপা দেয়। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) লুতফুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।