এনআরবিসি ব্যাংকের চারজন সিআইপি নির্বাচিত

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-১২-১৪ ১১:৩৮:৫৬, আপডেট: ২০২০-১২-১৫ ০৯:৩৯:৩৭

দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়েছেন এনআরবি কমার্শিয়াল ব্যাংকের (এনআরবিসি) চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। এছাড়া ব্যাংকটির আরও দুজন পরিচালক ও একজন উদ্যোক্তা সিআইপি নির্বাচিত হয়েছেন। ২০১৮ সালের জন্য তাদের সিআইপি নির্বাচিত করেছে সরকার।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে বলে এনআরবিসি ব্যাংক থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বৈধ-পথে সর্বাধিক বৈদেশিক মুদ্রা প্রেরণকারী অভিবাসী বাংলাদেশি ক্যাটাগরিতে রাশিয়া প্রবাসী ও এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তা এবং চেয়ারম্যান এস এম পারভেজ তমাল সিআইপি নির্বাচিত হয়েছেন।’

২০১৮ সালের জন্য সর্বমোট ৩৮ জনকে অভিবাসী বাংলাদেশি ক্যাটাগরিতে সিআইপি নির্বাচিত করা হয়েছে। এরমধ্যে সরাসরি বিনিয়োগকারী ক্যাটাগরিতে ১ জন, বৈধ-পথে রেমিটেন্স প্রেরণকারী হিসেবে ৩০ জন এবং বিদেশে বাংলাদেশি পণ্যের আমদানিকারক হিসেবে ৭ জন অভিবাসী বাংলাদেশি এই মর্যাদা পেয়েছেন।

 

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।