আকবরদের বরণে প্রস্তুত মিরপুর

স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২০২০-০২-১২ ১৭:৩৬:২৫

বিশ্বকাপ জয়ী বীর ক্রিকেটাররা দেশের মাটিতে। যাচ্ছেন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের দিকে। সেখানে চারপাশ সজ্জিত হয়েছে লাল-নীল বাতি ও বড় বড় সব ব্যানার। তাতে বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের ছবি শোভা পাচ্ছে।

এদিকে নিরাপত্তারক্ষী, বিসিবির কর্মকর্তা আর সাংবাদিক সবাই গুনছেন অপেক্ষার প্রহর। আর কিছুক্ষণের মধ্যে বরণ করা হবে প্রথমবারের মতো বাংলাদেশকে বিশ্বকাপ জেতানো অনূর্ধ্ব-১৯ দলকে।

তার জন্য সব রকমের প্রস্তুতিই শেষ, এখন কেবল আকবরদের আগমনের অপেক্ষা। মিরপুরে মাঠেই ট্রফি রাখার জন্য বসানো হয়েছে টেবিলে। যেখানে এনেই রাখা হবে বিশ্বকাপের শিরোপা।

কেবল বিসিবি কার্যালয়ই নয়, সাজানো হয়েছে বিসিবি একাডেমিকেও। যেখানেই থাকতেন আকবর আলীরা। সমর্থকরাও ভীড় করেছেন হিরোদের বরণ করতে।

এর আগে, বিকাল ৪টা ৫৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে যুবাদের বহনকারী বিমান। সেখানের আয়োজন শেষে আকবররা মীরপুর অভিমুখী।

শ’খানেক বাইক, দুই ট্রাক আর ব্যান্ড দল। প্রায় হাজার দুয়েক মানুষ সঙ্গী তাতে। তারা গভীর আগ্রহে অপেক্ষা করছেন যুব বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলকে বরণ করতে। মিরপুর যেন তৈরি হয়েছে উৎসবের নগরী।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।