ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপনে বাংলাদেশ ও ভারত

ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপনে বাংলাদেশ ও ভারত
ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপনে এই প্রথম ভারত থেকে সফল দুই বীমা ব্যক্তিত্ব বাংলা ভাষায় আলোচক হিসেবে অংশগ্রহণ করবেন। যার ফলে বাংলাদেশ ও ভারতের বীমা সেক্টর ও দু’দেশের বীমা পেশাজীবীদের ক্যারিয়ার সম্পর্কে ইতিবাচক ধারণা সৃস্টি হবে।

'ইন্স্যুরেন্স বিডি গ্রুপ' এর যুগান্তকারী উদ্যোগ 'অগ্রগতি অনলাইন টিভি' কর্তৃক আয়োজিত "ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপন" লাইভ টকশো প্রতি মাসের ১ম ও ৩য় শুক্রবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে নিয়মিত ফেসবুক লাইভের মাধ্যমে সরাসরি সম্প্রচারিত হচ্ছে।

উক্ত অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের বীমা সেক্টর এর উজ্জ্বল নক্ষত্রদের সফল জীবন কাহিনী, দিকনির্দেশনা মূলক পরামর্শ, ইন্স্যুরেন্স ক্যারিয়ার সম্পর্কে সুস্পষ্ট ধারণা সহ বীমা শিল্পের বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ সম্ভাবনার কথা তুলে ধরা হয়ে থাকে। ইতিমধ্যে "ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপন" অনুষ্ঠানটি বীমা পেশাজীবিসহ আপামর জনসাধারণের নিকটি একটি জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ পেয়েছে এবং বীমা সচেতনতা বৃদ্ধিসহ বীমা পেশাগত স্বচ্ছ ধারণা সৃষ্টি হচ্ছে। তারই ধারাবাহিকতায় আগামি ১৮ ডিসেম্বর ২০২০ ইং শুক্রবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে "ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপন" অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে 'ইন্স্যুরেন্স বিডি গ্রুপ' এর প্রতিষ্ঠাতা, ইন্স্যুরেন্স এডভাইজার ও ট্রেইনার মোঃ মাহমুদুল ইসলাম উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে থেকে অংশগ্রহন করবেন সুকুমার চ্যাটার্জী, বিড়লা সান লাইফ ইন্স্যুরেন্স  এবং বাজাজ অ্যালিয়ানজ লাইফ ইন্স্যুরেন্স ও সুব্রত ভট্টাচার্য, রিলায়েন্স নিপ্পন জীবন বীমা ,শাখা পরিচালক।এই লিংকে ক্লিক করে সরাসরি "ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপন" লাইভ টকশো দেখতে পাবেন-https://www.facebook.com/agrogotionlinetv

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
৩৪ ব্যাংক ‘ব্যাংকাস্যুরেন্স’ ব্যবসায় অযোগ্য
কমেছে জীবন বিমার বিনিয়োগ, বেড়েছে সাধারণ বিমার
বিআইএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
ফের সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারপারসন শেখ কবির
মেটলাইফের বিমা সুবিধা পাবেন ক্যাল বাংলাদেশের কর্মীরা
বেস্ট সিইও'র স্বীকৃতি পেলেন ন্যাশনাল লাইফের কাজিম উদ্দিন
বিমা খাতের বড় সমস্যা কর্পোরেট গভর্নেন্সের অভাব
দুর্বল বিমা কোম্পানিকে মূলধারায় নিয়ে আসার চেষ্টা করতে হবে
যাত্রা শুরু করলো শান্তা লাইফ ইন্স্যুরেন্স