শাওমি উন্মোচন করল মি ওয়াচ লাইট

শাওমি উন্মোচন করল মি ওয়াচ লাইট
শাওমি বৈশ্বিক বাজারের জন্য উন্মোচন করেছে মি ওয়াচ লাইট। একবার ফুল চার্জে ৯ ঘণ্টা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম ডিভাইসটির দাম এখনো প্রকাশ করা হয়নি। সিনেট সূত্রে এ তথ্য পাওয়া যায়।

বৈশ্বিক বাজারের জন্য উন্মোচন করা হলেও প্রাথমিকভাবে নির্দিষ্ট কয়েকটি দেশে সরবরাহ শুরু হবে এ ডিভাইসটি। পর্যায়ক্রমে বিশ্বজুড়ে ডিভাইসটির সরবরাহ শুরু হবে। আকর্ষণীয় ডিজাইনের ডিভাইসটির বিভিন্ন স্পেসিফিকেশন এবং ডিজাইন সম্পর্কে জানিয়েছে প্রতিষ্ঠানটি, যা দেখে ডিভাইসটিকে রেডমি ওয়াচের রিব্র্যান্ডেড সংস্করণ মনে করা হচ্ছে।

কারণ, রেডমি ওয়াচের সঙ্গে শাওমির নতুন পরিধেয় ডিভাইসটির বেশকিছু ফিচার এবং ডিজাইনে অনেকটাই মিল রয়েছে। মি ওয়াচ লাইট ডিভাইসটি চার কোনা আকৃতির। এর ওজন মাত্র ৩৫ গ্রাম। স্ট্র্যাপ ছাড়া এ স্মার্টওয়াচের ওজন ৩১ গ্রাম। শাওমির ঘোষণা অনুযায়ী, মি ওয়াচ লাইট তিনটি ভিন্ন রঙের কেস এবং পাঁচটা স্ট্র্যাপ রঙে পাওয়া যাবে।

এএফসি ফিচার আছে মি ওয়াচ লাইটটিতে। এটি ব্লুটুথ ৫.০ এলই সমর্থন করে। স্মার্টওয়াচটিতে ১ দশমিক ৪ ইঞ্চির ডিসপ্লে রয়েছে, যার রেজল্যুশন ৩২০:৩২০ পিক্সেল। ডিভাইসটির ডিসপ্লে অ্যাম্বিয়্যান্ট লাইটিং কন্ডিশনের ওপর নির্ভরশীল এবং অটোমেটিক ব্রাইটনেস ফিচার সমর্থন করে। পাশাপাশি ডিভাইসটিতে বিভিন্ন ফিটনেস মোড প্রি-ইনস্টল করা রয়েছে। এটি হার্টরেট মনিটর করতে পারে। মি ওয়াচ লাইট পেয়ার করা যাবে মি ফিট অ্যাপের সঙ্গে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়