আজ বিকালে আসছেন বিশ্বজয়ী যুবারা

স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২০২০-০২-১২ ০১:০০:৫৯

মিরপুরের শেরেবাংলায় সাজ সাজ রব। হোম অব ক্রিকেটের ভিতরে ও বাইরে রীতিমত উৎসবমুখর পরিবেশ। বাড়তি আলোক শয্যা। ২০১১ সালের বিশ্বকাপের সময় যে ডিজিটাল বর্ণিল আলোক শয্যা করা হয়েছিল, সেই নানা রঙের আলোর ঝলকানিতে এখন আবার আলোকিত শেরেবাংলা স্টেডিয়াম ও তার আশপাশ।

উপলক্ষ যুব দলের বিশ্বকাপ বিজয়। আকবর আলিদের সাদর সম্ভাষণ জানাতে অন্যরকম সাজে সজ্জিত এখন শেরেবাংলা। ওদিকে ক্রিকেট অনুরাগীরা উন্মুখ অপেক্ষায়- কখন বিশ্বকাপ হাতে রাজধানীতে পা রাখবেন সোনার যুবারা। গোটা দেশ সোনালি সাফল্য বয়ে আনা যুব দলকে বরণ করে নিতে প্রস্তুত।

প্রথমে ক্রিকেটারদের বিমানবন্দরে বরণ করে নিয়ে সোজা মিরপুরের শেরেবাংলায় নেয়া হবে। সেখানে সংক্ষিপ্ত প্রেসব্রিফিং শেষে খেলোয়াড়দের নিজ নিজ বাড়িতে পৌঁছানোর ব্যবস্থা করবে বিসিবি।

এদিকে বিশ্বকাপ জয়ী যুব দল দেশে ফেরার পর দিন-ক্ষণ চূড়ান্ত করে সোহরাওয়ার্দি উদ্যানে আয়োজন করা হবে গণসংবর্ধনার। সংবাদমাধ্যমকে এমনটিই জানালেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।