রানার অটো’র আইপিও তহবিল ব্যবহারের সংশোধিত প্রস্তাব অনুমোদন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০২-১২ ০০:০৯:৫১

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রানার অটোমোবাইলসের আবেদনের প্রেক্ষিতে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে উত্তোলিত তহবিলের মধ্যে ৬৩ কোটি টাকার ব্যবহারের সংশোধিত প্রস্তাব অনুমোদন করেছে বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

১১ ফেব্রুয়ারি, (মঙ্গলবার) বিএসইসির ৭১৮তম কমিশন সভায় এ অনুমোদন দেয় পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশন। বিএসইসির নিবার্হী পরিচালক মো: মাহবুবুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, কোম্পানিটির পরিচালনা পর্ষদ ও বিশেষ সাধারণ সভায় (ইজিএম) সাধারণ শেয়ারহোল্ডার কর্তৃক অনুমোদনের পর আইপিওর মাধ্যমে উত্তোলিত অর্থের ৬৩ কোটি টাকা ব্যবহারের সংশোধিত প্রস্তাব দেয়া হয় বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে। যা বিএসইসি অনুমোদন করেছে। তবে উক্ত অর্থের যথাযথ ব্যবহার সম্পন্ন না হওয়া পর্যন্ত উক্ত কোম্পানির পরিচালনা পর্ষদ কোনো প্রকার বোনাস শেয়ার ইস্যু করতে পারবে না মর্মে কমিশন কর্তৃক সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।