বাজারে মটোরোলার আরেকটি স্মার্টফোন উন্মোচন

বাজারে মটোরোলার আরেকটি স্মার্টফোন উন্মোচন
মটোরোলা দেশের বাজারে মটো জি৯ প্লাস নামে নতুন আরেকটি স্মার্টফোন উন্মোচন করেছে। এটি প্রতিষ্ঠানটির তৃতীয় ডিভাইস, যা এক মাসের ব্যবধানে দেশের বাজারে উন্মোচন হয়। ২৭ হাজার ৯৯৯ টাকা দামের ডিভাইসটিতে সর্বাধুনিক ফিচার ব্যবহার করা হয়েছে।

কি কি সুবিধা রয়েছে: ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ৬ গিগাবাইট র‌্যামের ডিভাইসটিতে ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা রয়েছে। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি সংবলিত সর্বাধুনিক ও আল্ট্রা-ফাস্ট স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসরচালিত ডিভাইসটি ৩০ ওয়াটের টার্বো পাওয়ার চার্জিং সমর্থন করবে। এতে ৬ দশমিক ৮ ইঞ্চি এইচডিআর১০ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। মটোরোলার ফ্যানরা দারাজ থেকে ফোনটি কিনলে ডিসকাউন্ট ও কুপন পাবেন। পাশাপাশি শূন্য শতাংশ সুদে ইএমআই বা কিস্তিতেও ফোনটি কেনা যাবে। দারাজের আসন্ন ফ্ল্যাগশিপ ১২.১২ ক্যাম্পেইন উপলক্ষে স্মার্টফোনপ্রেমীরা ডিভাইসটি ২৫ হাজার ৯৯৯ টাকায় কিনতে পারবেন।

অন্যদিকে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরার ৪ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধার মটো জি৯ প্লে ডিভাইসটি ২০ ওয়াট টার্বো পাওয়ার চার্জিং সমর্থন করবে। ই-কমার্স প্লাটফর্ম দারাজে ডিভাইসটি ১৭ হাজার ৯৯৯ টাকায় পাওয়া গেলেও আসন্ন ১২.১২ ক্যাম্পেইন চলাকালে ১৬ হাজার ৯৯৯ টাকায় মিলবে।

সম্প্রতি বাজারে ছাড়া মটো জি৮ পাওয়ার লাইট ফোনটিতে ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা আছে। ৪ গিগাবাইট র‌্যাম ও ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধার এ ডিভাইসে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি এবং মটোরোলার সিগনেচার নিয়ার-স্টক অ্যান্ড্রয়েড এক্সপেরিয়েন্স থাকবে। ডিভাইসটি দারাজে ১৪ হাজার ৯৯৯ টাকায় পাওয়া গেলেও ১২.১২ ক্যাম্পেইন চলাকালে ১৩ হাজার ৪৯৯ টাকায় মিলবে।

ডিভাইসটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ডিরেক্টর প্যানেলের সদস্য ইউনুস আল মামুন, মাহফুজুর রহমান ও চৌধুরী ফাহরিয়ার (সিওও) এবং দারাজের ঊর্ধ্বতন কর্মকর্তা নাবিল নেওয়াজ, শাফিন ইনজাম ও সাদনান শিহাব।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়