দেশের বাজারে এসেছে মটোরোলার নতুন স্মার্টফোন

দেশের বাজারে এসেছে মটোরোলার নতুন স্মার্টফোন
সেলেক্সট্রা লিমিটেড দেশে ‘মটোরোলা মটো জি৯ প্লাস’ স্মার্টফোন আনার ঘোষণা দিয়েছে। বাংলাদেশে এই প্রথম স্মার্টফোনটি উদ্বোধন করা হলো বলে জানানো হয়। রাজধানীর একটি হোটেলে গতকাল আয়োজিত অনুষ্ঠানে মটো জি৯ প্লাস উদ্বোধন এবং ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের সঙ্গে অংশীদার হওয়ার ঘোষণা দেয় মটোরোলা।

স্মার্টফোনটিতে থাকছে, মটো জি৯ প্লাসে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ৬ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট রমের সঙ্গে স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর, ৩০ ওয়াটের টারবো পাওয়ার চার্জিং সুবিধার ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৬.৮ ইঞ্চি ডিসপ্লে থাকছে।

মূল দাম ২৭ হাজার ৯৯৯ টাকা হলেও দারাজে ছাড় পাওয়া যাবে। কিস্তিতেও কেনার সুযোগ আছে। দারাজে ১২ ডিসেম্বর শুরু হচ্ছে ‘১২.১২’ নামের উৎসব। উৎসবে স্মার্টফোনটি পাওয়া যাবে ২৫ হাজার ৯৯৯ টাকায়।

একই সঙ্গে কিছুটা কম বাজেটের ‘মটো জি৯ প্লে’র ঘোষণাও দেওয়া হয়। ফোনটিতে ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা, ৪ গিগাবাইট র‍্যাম, ১২৮ গিগাবাইট রম, ২০ ওয়াটের টারবো চার্জিং সুবিধাসহ ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকছে। দারাজে ফোনটির মূল্য ১৭ হাজার ৯৯৯ টাকা হলেও আসন্ন ১২.১২ উৎসবে ফোনটি পাওয়া যাবে ১৬ হাজার ৯৯৯ টাকায়। তা ছাড়া এর আগে বাজারে ছাড়া মটো জি৮ পাওয়ার লাইট দারাজের উৎসবে দেড় হাজার টাকা ছাড়ে পাওয়া যাবে ১৩ হাজার ৪৯৯ টাকায়।

নতুন স্মার্টফোনগুলোর ঘোষণা দেওয়ার সময় উপস্থিত ছিলেন মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের পরিচালকমণ্ডলীর ইউনুস আল মামুন, মাহফুজুর রহমান ও চৌধুরী ফাহরিয়ার এবং দারাজের তিন কর্মকর্তা নাবিল নেওয়াজ, শাফিন ইনজাম ও সাদনান শিহাব।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়