আরএফএল নিয়ে এসেছে রিমোট কন্ট্রোল গিজার

আরএফএল নিয়ে এসেছে রিমোট কন্ট্রোল গিজার
দেশের বাজারে রিমোট কন্ট্রোল গিজারসহ মোট পাঁচটি মডেলের গিজার নিয়ে এসেছে আরএফএলের সহযোগী প্রতিষ্ঠান রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (আরএমআইএল)।

গতকাল (৮ডিসেম্বর) নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরএমআইএলের কারখানায় এক অনুষ্ঠানের মাধ্যমে পণ্যগুলোর মোড়ক উন্মোচন করেন আরএমআইএলের পরিচালক মো. মনিরুজ্জামান। তিনি বলেন, গিজার বর্তমানে মানুষের জীবনযাত্রার একটি প্রয়োজনীয় উপকরণে পরিণত হয়েছে। ক্রেতাদের চাহিদা বিবেচনা করে এ বছর আমরা পাঁচটি নতুন মডেলের গিজার বাজারে এনেছি।

পণ্যগুলো হলো ‘রোবট’ মডেলের রিমোট কন্ট্রোল গিজার, যার ধারণক্ষমতা ৩০ লিটার। এছাড়া ছোট পরিবারের জন্য আনা হয়েছে ৬ লিটার ধারণক্ষমতার ‘গ্লিটার’ গিজার। এতে অল্প সময়ে পানি গরম হয়ে যায়। এছাড়াও রয়েছে ‘রোলান্ড’ (৩০ লিটার ও ৫০ লিটার), ‘রয়েল গিজার’ (৩০ লিটার ও ৫০ লিটার) ও ‘প্রেস্টিজ’ মডেলের ইনস্ট্যান্টি ওয়াটার হিটার।

আয়োজনে আরএমআইএলের ডেপুটি ম্যানেজার (অপারেশন) জহিরুল ইসলাম বলেন, গিজারে ব্যবহার করা হয়েছে এনামেল কোটিং। ফলে মরিচা ধরে না। তাছাড়া এতে ব্যবহার করা হয়েছে পিইউ ইনসুলেশন যা পানি দীর্ঘসময় গরম রাখে। এতে রয়েছে ট্রিপল সেফটি প্রটেকশন যা দুর্ঘটনা থেকে গিজারকে রক্ষা করে। এছাড়াও রয়েছে টেম্পারেচার ডিসপ্লে।

অনুষ্ঠানে আরএমআইএলের সিনিয়র ম্যানেজার (অপারেশন) আমিনুল ইসলাম, সিনিয়র ম্যানেজার (অপারেশন) আব্দুর রাজ্জাক ও ব্র্যান্ড ম্যানেজার সাবিরুল ইসলামসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বর্তমানে আরএফএল এর নতুন পাঁচটি মডেলসহ মোট নয় ধরনের বিভিন্ন সাইজের গিজার রয়েছে। আরএফএল-এর গিজার সর্বনিম্ন ৫ হাজার ৭৭৫ টাকা থেকে সর্বোচ্চ ১৩ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে। বেস্টবাই, ইজি বিল্ড, ভিশন এম্পোরিয়াম ও আরএফএল-এর সকল এক্সক্লুসিভ ডিলার পয়েন্ট থেকে এসব গিজার কিনতে পারবেন। তাছাড়া othoba.com থেকেও পণ্যসমূহ অর্ডার করা যাবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

নতুন সুদহার নির্ধারণ করল বাংলাদেশ ব্যাংক
ব্যাগেজ রুলের অপব্যবহারে ধ্বংস হচ্ছে জুয়েলারি শিল্প
বছর ঘুরলেও প্রবাসী আয়ে গতি ফিরেনি
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার
গ্রাহক সংখ্যায় দেশসেরা প্রতিষ্ঠান নগদ
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
প্রথম দিনেই ২ লাখের বেশি পণ্যের অর্ডার পেলো ইভ্যালি
তিন মাসের মধ্যে সব দেনা পরিশোধ শুরু করবো
পোশাকশিল্পকে রাজনৈতিক হাতিয়ার না বানানোর অনুরোধ
এক মাসের ব্যবধানে আলুর দাম বেড়েছে ৪৪ শতাংশ