সিইও নিয়োগ পাইওনিয়ার ইন্স্যুরেন্সের

সিইও নিয়োগ পাইওনিয়ার ইন্স্যুরেন্সের
পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন তারিক উর রহমান। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) অনুমোদনের পর তাঁকে প্রতিষ্ঠানটির সিইও পদে নিয়োগ দেয়া হয়। ঢাকা স্টক এক্সচেন্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, এর আগে ২০১০ সালে তারিক উর রহমান পাইওনিয়ার ইন্স্যুরেন্সে যোগদান করেন। মূখ্য নির্বাহীর চলতি দায়িত্ব পান গত ১০ মার্চ। পাইওনিয়ার ইন্সুরেন্সে যোগদানের আগে তিনি বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

তারিক উর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনায় পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রী অর্জন করেছেন। এরপর ১৯৮৫ সালে বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানিতে যোগদানের মাধ্যমে তিনি বীমাশিল্পে দীর্ঘ ৩৪ বছরের কর্মজীবন শুরু করেন এবং প্রতিষ্ঠানটির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে তিনি দায়িত্ব পালন করেছেন।

তিনি দেশে-বিদেশে সাধারণ বীমা ও নন-লাইফ বীমার উপর বিভিন্ন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করেছেন। মিশর, সিঙ্গাপুর, ভারত, শ্রীলংকা ও মালয়েশিয়াতে সাধারণ বীমা ও নন-লাইফ বীমার উপর বিভিন্ন আন্তর্জাতিক সেমিনার ও সভায় তিনি অংশগ্রহণ করেছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন