এনায়েত উল্লাহকে দুদকে তলব

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-০২-১০ ১৭:১৯:১৫

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের অনুসন্ধান চলমান রয়েছে। অনুসন্ধানের প্রয়োজনে তাকে দুর্নীতি দমন কমিশনে (দুদক) তলব করা হবে বলে জানিয়েছেন দুদক মহাপরিচালক সাঈদ মাহবুব খান। সোমবার (১০ ফেব্রুয়ারি) বেলা ৩টায় দুদকের প্রধান কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান দুদক মহাপরিচালক।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের এপিএসদের দুদকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বক্তব্যের প্রেক্ষিতে যদি আরো কারো নাম আসে তাহলে তাদেরও তলব করা হবে দুদকে।
সোমবার সকাল থেকে দুদক প্রধান কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মেয়র সাঈদ খোকনের এপিএস আবুল কালাম আজাদ, ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-প্রধান সাজ্জাদুল ইসলাম, টাঙ্গাইল-ঘাটাইল উপজেলার খাদ্য পরিদর্শক খোরশেদ আলমকে।
এছাড়াও দ্বিতীয় দিনের মতো জিজ্ঞাসাবাদে রয়েছেন ক্যাসিনোকাণ্ডে অবৈধ সম্পদ অর্জনের মামলায় আটক হওয়া যুবলীগ নেতা এনামুল হক এনু ও রুপন ভূঁইয়া।

অর্থ আত্মসাত ও ক্যাসিনো ব্যবসাসহ অন্যান্য অবৈধ কর্মকাণ্ডে জড়িত থেকে অর্থপাচার ও জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের অনুসন্ধানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।