শেয়ারহোল্ডাদের আর্থিক প্রতিবেদন পাঠিয়েছে মতিন স্পিনিং

শেয়ারহোল্ডাদের আর্থিক প্রতিবেদন পাঠিয়েছে মতিন স্পিনিং
ই-মেইলে শেয়ারহোল্ডারদের ২০১৯-২০ অর্থবছরের আর্থিক প্রতিবেদনের সফটকপি পাঠিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মতিন স্পিনিং মিলস লিমিটেড।

আজ মঙ্গলবার (০৮ ডিসেম্বর) কোম্পানিটি বেনিফিশিয়ারি ওনার্স (বিও) অ্যাকাউন্টধারী বিনিয়োগকারীদের ই-মেইলে এই তথ্য পাঠিয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নির্দেশনা অনুসারে শেয়ারহোল্ডারদের ই-মেইলে আর্থিক প্রতিবেদন পাঠানো হয়েছে।

কোম্পানি সচিব স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হবে। এজিএম শুরুর ২৪ ঘণ্টা আগে শেয়ারহোল্ডাদের আর্থিক প্রতিবেদন নিয়ে যে কোনো প্রশ্ন অথবা মন্তব্য থাকলে https;//matinspinn.bdvirtualagm.com এ জানাতে হবে।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর ৩০ জুন, ২০২০ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ১৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করে মতিন স্পিনিং মিলস লিমিটেড।

লভ্যাংশ অনুমোদনের লক্ষ্যে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৬ নভেম্বর নির্ধারণ করা হয়।

সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৯৭ পয়সা। আর সমাপ্ত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৯ টাকা ২৯ পয়সা। এর আগের বছর ছিলো ৪২ টাকা ৯০ পয়সা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত