সড়কে ঝরল ২১ প্রাণ

সড়কে ঝরল ২১ প্রাণ
ছুটির দিনে দেশের সাত জেলায় সড়ক দুর্ঘটনায় ২১ জন নিহত হয়েছেন। এর মধ্যে মানিকগঞ্জের দৌলতপুরে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ ৭ জন, টাঙ্গাইলের মির্জাপুরে ৬ জন নিহত হয়। এছাড়া মাগুরায় ৩ জন, গাজীপুরের কালীগঞ্জে ২ জন, ভোলা, বগুড়া ও যশোরে ১ জন করে নিহত হয়েছেন।শুক্রবার ও বৃহস্পতিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুরে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ ৭ জন নিহত হয়েছেন। শুক্রবার বেলা আড়াইটার দিকে ঘিওর-দৌলতপুর আঞ্চলিক সড়কের মূলকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার নাগরপুর থানার চাষাভাদ্রা গ্রামের বাদ্যকরপাড়া গ্রামের গোবিন্দ বাদ্যকর (৩২), তার মেয়ে রাঁধে বাদ্যকর (৪), স্ত্রী ববিতা বাদ্যকর (২৫), বাবা হরে কৃষ্ণ (৫৫), চাচি খুশি বালা (৫০) ও চাচাতো ভাই রামপ্রসাদ বাদ্যকর (৩২)। আরেকজন হলেন দৌলতপুর উপজেলার সমেতপুর গ্রামের সিএনজিচালক জামাল (৩২)।

মির্জাপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার ইচাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের মধ্যে বাসের যাত্রী ও পথচারী রয়েছে।

মাগুরা: মাগুরায় ট্রাক উল্টে চাপা পড়ে প্রাণ ২ নারীর মৃত্যু হয়েছে। এছাড়া পৃথক আরেকটি দুর্ঘটনায় আরেকজনের মৃত্যু হয়েছে। শুক্রবার জেলার পৃথক স্থানে এ দুর্ঘটনাগুলো ঘটে। নিহতরা হলেন- স্বর্ণলতা মজুমদার (২৫), সাথী মজুমদার (৩৫) এবং আহাদ আলি মোল্যা (৬০)।

এদিকে আহাদ আলি মোল্যা (৬০) নামে এক পল্লী চিকিৎসক সকালে মহম্মদপুর উপজেলার রাজাপুর এলাকায় নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। তার বাড়ি নড়াইল জেলার লোহাগড়া এলাকায়।

কালীগঞ্জ (গাজীপুর): গাজীপুরের কালীগঞ্জে গাড়ি চাপায় নুরুল ইসলাম (৪৩) ও মোকারম (৩৫) নামের দুইজন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে টঙ্গী-ঘোড়াশাল মহাসড়কের কালীগঞ্জ উপজেলার বাগারপাড়া নামকস্থানে। শুক্রবার বাদজুমা নিহতের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

নিহত নুরুল ইসলাম কালীগঞ্জ পৌরসভার মুনসুরপুর গ্রামের মৃত তরব আলী খন্দকারের ছেলে, সে পেশায় অটোচালক এবং নিহত মোকারম একই উপজেলার মোক্তারপুর ইউনিয়নের সাওরাইদ গ্রামের মোস্তফার ছেলে।

ভোলা: ভোলায় মালবাহী ট্রলির ধাক্কায় নিজাম উদ্দিন মিরণ (৪২) নামের এক মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে। নিহত নিজাম উদ্দিন মিরণ ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের বাসিন্দা। শুক্রবার দুপুরে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া : বগুড়ার নন্দীগ্রামে খেলতে গিয়ে ধান বোঝাই অটো ভ্যানের চাপায় জাহিদ হোসেন নামে চার বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার বেলঘড়িয়া গ্রামে এ হৃদয় বিদারক ঘটনা ঘটে। শিশুটির মৃত্যুতে শুধু তার পরিবারে নয়; পুরো গ্রামে শোকের ছায়া নেমে আসে।

যশোর : যশোরে অবৈধ লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার সকালে শহরের খোলাডাঙ্গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রহমান (৪৫) সদর উপজেলার মন্ডলগাতি গ্রামের বাসিন্দা। তিনি শহরের ভোলাট্যাংক রোডে টাইলসের দোকান এসএ ট্রেডার্সের মালিক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়