বুথফেরত জরিপের মধ্যেই বৈঠকে বসলেন অমিত শাহ

বুথফেরত জরিপের মধ্যেই বৈঠকে বসলেন অমিত শাহ
দিল্লি বিধানসভা নির্বাচনের (Delhi Assembly Elections) এক্সিট পোল ইঙ্গিত দিয়েছে, এবারেও দিল্লিতে জিততে চলেছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি (Aam Aadmi Party), তারপরেই দলের সাংসদদের নিয়ে বৈঠক ডাকলেন অমিত শাহ (Amit Shah) । সূত্রের খবর, বৈঠকে উপস্থিত থাকবেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা সহ অন্যান্যরা। পোল অফ এক্সিট পোলে (Poll of Exit Polls) ইঙ্গিত, ৫২টি আসন পেতে চলেছে আম আদমি পার্টি। ২০১৫ সালে ৩টি আসন পাওয়া বিজেপি পেতে পারে ১৫টি আসন।তবে ভুলও হতে পারে এক্জিট পোল। এই ধরণের ফলাফল আশা করেনি বিজেপি, সব গুরুত্বপূর্ণ নেতাদের নামিয়েছিল কেন্দ্রের শাসকদল।

২৪০ জন সাংসদের মধ্যে ৭০ জন কেন্দ্রীয় মন্ত্রী এবং বহু মুখ্যমন্ত্রীই দিনের পরদিন দিল্লিতে প্রচার চালিয়েছেন এবং ভোটারদের সঙ্গে রাতে তাঁবু খাটিয়ে থেকেছেন। কেন্দ্রীয় নেতাদের স্ট্রিট কর্নার, ২০০ অথবা ৩০০ জনের মধ্যে সভা করার নির্দেশ দেওয়া হয়েছিল। ২০ দিনে ১০,০০০টি সভা করা হয় বিজেপির তরফে।

দলের জন্য ভোট প্রার্থনা করে বাড়ি বাড়ি প্রচার চালিয়েছেন অমিত শাহ, এবারের ভোটে তুলে ধরা হয়েছিল নাগরিকত্ব আইনের বিরুদ্ধে শাহিনবাগের প্রতিবাদ, বিক্ষোভকে।

দিল্লিতে প্রচারসভায় তিনি বলেন, “৮ ফেব্রুয়ারি যখন আপনি বোতাম টিপবেন, এমনই ক্ষুব্ধতার সঙ্গে ভোট দেবেন, যাতে তা শাহিনবাগেও বোঝা যায়”। ভোটের ফলাফল “সবাইকে চমকে দেবে” বলেও দাবি করেন প্রাক্তন বিজেপি সভাপতি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেট্রোল-ডিজেলের নতুন দাম ঘোষণা
ভিসা ছাড়াই যুক্তরাজ্যে যেতে পারবে মুসলিম ৬ দেশ
মারা গেছেন পণ্ডিত ভবানী শঙ্কর
২০২৩ এ আলোচিত বিশ্বের সেরা ১০ ঘটনা
ব্রিকসে যোগ দেবে না আর্জেন্টিনা
নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্ববাসী
১০ টাকাতেই মিলবে বই
বিশ্বের সবচেয়ে ধনী নারী ফ্রাঁসোয়া বেটেনকোর্ট
সৌদি আরবে আরো একটি স্বর্ণের খনির সন্ধান
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ইন্দোনেশিয়া