বাংলালিংক ও এলআইসি অফ বাংলাদেশ’র চুক্তি সাক্ষর

বাংলালিংক ও এলআইসি অফ বাংলাদেশ’র চুক্তি সাক্ষর
দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন (এলআইসি) অফ বাংলাদেশ লিমিটেড-এর মধ্যে চুক্তি সাক্ষরিত হয়েছে। এই চুক্তি অনুসারে, এলআইসি অফ বাংলাদেশ লিমিটেড-এর কর্মকর্তারা বাংলালিংক কর্পোরেট সংযোগের পাশাপাশি বাল্ক এসএমএস, এম-কানেক্স, ফিল্ড ফোর্স লোকেটর ও ডেটাভিত্তিক সেবা ব্যবহার করবেন।

বুধবার (২ ডিসেম্বর) করা এই চুক্তি অনুসারে, এলআইসি অব বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তারা বাংলালিংক করপোরেট সংযোগের পাশাপাশি বাল্ক এসএমএস, এম-কানেক্স, ফিল্ড ফোর্স লোকেটর ও ডেটাভিত্তিক সেবা ব্যবহার করতে পারবেন।

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াৎ এ তানজীন এবং এলআইসি অব বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও অরূপ কুমার দাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলালিংকের বিটুবি প্রোডাক্ট অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর আবদুল্লাহ ফাইজ, এন্টারপ্রাইজ বিজনেসের হেড অব অ্যাকুইজিশন গাজী রাফি আহমেদ শামস, করপোরেট গ্রুপ ম্যানেজার মো. মুরাদ উল হাসান, এন্টারপ্রাইজ বিজনেসের করপোরেট অ্যাকাউন্ট ম্যানেজার মো. শাহেদুজ্জামান, এলআইসি অব বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার অভিজিৎ ভট্টাচার্য ও প্রতিষ্ঠানটির চিফ ফিন্যান্সিয়াল অফিসার অজয় কুমার বাইহুত।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন